1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
একসাথে ২ বান্ধবীর আত্মহত্যা! - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

একসাথে ২ বান্ধবীর আত্মহত্যা!

পাবনা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাবনার চাটমোহরে একসাথে দুই বান্ধবী বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (২১ মে) বিকেলে চাটমোহর উপজেলার হান্ডিয়াল এলাকায় এ ঘটনা ঘটে।

 

মৃতরা হলো- হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও উপজেলার জয়ঘর গ্রামের জিল্লুর হোসেনের মেয়ে যুথী আক্তার (১৫) এবং একই উপজেলার পাকপাড়া সিনিয়র আলিম মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ও পাকপাড়া গ্রামের সাকাওয়াত হোসেন সাকুর মেয়ে শাবানা খাতুন (১৫)।

জানা গেছে, স্কুলছাত্রী যুথী ও শাবানা পাকপাড়া সিনিয়র মাদরাসার বিএসসি শিক্ষক সাইফুল ইসলামের কাছে প্রাইভেট পড়ে। বিকেলে পড়া শেষে স্থানীয় একটি দোকান থেকে ট্যাবলেট (কীটনাশক) কেনে তারা। পরে একসঙ্গে হান্ডিয়াল বাজারে ওই ট্যাবলেট খায়।

বাড়ি ফিরে অস্বাভাবিক আচরণ করলে পরিবারের লোকজন বিষয়টি টের পায়। পরে তাদের চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে নিলে কিছুক্ষণের মধ্যে যুথী আক্তার মারা যায়। শাবানার অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করার পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে শাবানারও মৃত্যু হয়।

চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট