1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ড্রেন সংস্কার ও পানি নিষ্কাশন উদ্বোধন করলেন চেয়ারম্যান সাফি - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

ড্রেন সংস্কার ও পানি নিষ্কাশন উদ্বোধন করলেন চেয়ারম্যান সাফি

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম সাফিকুল ইসলাম সাফির উদ্যোগে হাটগাঙ্গোপাড়ার বাজারের পানি নিষ্কাশনের জন্য ড্রেন সংস্কারণের কাজ উদ্বোধন করা হয়।

 

শনিবার (২১ মে) সকাল ১১টার সময় হাটগাঙ্গোপাড়া বাজারে পানি নিষ্কাশন ও ড্রেন সংস্কারের কাজ উদ্বোধন করেন আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম সাফিকুল ইসলাম সাফি।

ড্রেন সংষ্কারণ ও পানি নিষ্কাশন কাজের উদ্বোধন করে ডিএম সাফিকুল ইসলাম সাফি বলেন, আপনাদের আয়ের উৎস থেকে ড্রেন সংষ্কারণ ও পানি নিষ্কাশনের কাজ করা হচ্ছে। সুতরাং এ কাজের অর্থের উৎস হচ্ছে সংশ্লিষ্ট হাট উন্নয়ন (১৫%)। এটা আপনাদের কাজ আপনারা দেখে শুনে কাজটি নিজের মনে করে নিবেন। এখানে কোনরকম বিশৃঙ্খলা যেন না হয় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন। এটা আপনাদের কাজে আমার দাবি। এছাড়াও তিনি আরও বলেন, হাটগাঙ্গোপাড়া খালেকের প্লাস্টিকের দোকান হতে মেইন ড্রেন পর্যন্ত ড্রেন সংষ্কার ও পানি নিষ্কাশনের সংষ্কার কাজ করা হবে।

ড্রেন সংষ্কার ও পানি নিষ্কাশনের কাজের উদ্বোধন করার সময় আরও উপস্থিত ছিলেন, আউচপাড়া ইউনিয়ন পরিষদের সচিব শ্রী রঞ্জন কুমার, ইউপি সদস্য মোঃ আবুল কালাম আজাদ, সাবেক ইউপি সদস্য ও আউচপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ উদ্দিন শাহ, বিএনপি নেতা মোঃ আশরাফুল ইসলাম, বাবর আলী, গ্রাম পুলিশ আবু বাক্কারসহ প্রমুখ।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট