1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সয়াবিন তেল মজুদ রাখার দায়ে ব্যবসায়ীকে জরিমানা - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন

সয়াবিন তেল মজুদ রাখার দায়ে ব্যবসায়ীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বেশী দামে বিক্রির জন্য অবৈধভাবে দোকানে সাড়ে ১১ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখার দায়ে এক দোকানীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

 

শুক্রবার (১৩ মে)দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারহানা নাসরিন উপজেলা সদরের বিকাল বাজারের বিসমিল্লাহ অয়েল ভান্ডার” এর গুদামে অভিযান চালিয়ে দোকানের মালিক মোঃ রমজান মোল্লাকে ৩০হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারহানা নাসরিন বিকাল বাজারের বিসমিল্লাহ অয়েল ভান্ডারে অভিযান চালিয়ে সেখানে মজুদ করা অবস্থায় সাড়ে ১১ হাজার লিটার খোলা সয়াবিন তেল দেখতে পান। পরে তিনি অবৈধভাবে তেল মজুদ করার দায়ে দোকানের মালিক রমজান মোল্লাকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ও দ্রুত গুদাম খালি করার নির্দেশ দেন। নতুবা পুনরায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মজুদকৃত সয়াবিন জব্দ করার হুঁশিয়ারি দেন।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারহানা নাসরিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বাংলা টাইমসকে বলেন, উপজেলার বড় বাজারগুলোতে নিয়মিত এ ধরনের অভিযান চালানো হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট