1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সম্পর্কের ইতি টানলেন সোহেল খান - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

সম্পর্কের ইতি টানলেন সোহেল খান

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রথমে আরবাজ খান। আর এবার সোহেল খান। সালমান খানের পরিবারে ফের বিবাহবিচ্ছেদ। প্রায় ২৪ বছর ধরে বিবাহ সম্পর্কে আবদ্ধ থাকার পর স্ত্রী সীমা সচদেব খানকে ডিভোর্স দিচ্ছেন সালমানের ছোট ভাই সোহেল খান।

 

খবর অনুযায়ী, শুক্রবার (১৩ মে) আদালতে ডিভোর্সের আবেদনপত্র জমা দেন সোহেল। আদালত সূত্রে জানা গিয়েছে, এই ডিভোর্সের সিদ্ধান্ত একেবারেই মিচুয়াল।

১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে হয় খান পরিবারের ছোট ছেলে সোহেলের। তাঁদের রয়েছে দুই সন্তান, নির্ভান ও ইয়োহান। বহুদিন আগে থেকেই গুঞ্জনে ছিল সোহেল ও সীমার মধ্যে নাকি খুব একটা বনিবনা নেই। শুধু তাই নয়, নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজে স্পষ্ট হয়েছিল সীমা আর সোহেল আলাদাই থাকেন।

খান পরিবারে এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে। এর আগে সলমনের আরেক ভাই আরবাজ খান ও মালাইকার ডিভোর্স হয়। সেই ঘটনার ঠিক ৫ বছর পর এবার সোহেল ভাঙলেন তাঁর ২৪ বছর দীর্ঘ দাম্পত্য। তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি সোহেল বা সীমা কেউই।

অন্যদিকে সলমন খান কেন বিয়ে করছেন না, তা নিয়ে প্রচুর কৌতুহল রয়েছে সলমনের অনুরাগীদের মধ্য়ে। একের পর এক নায়িকার সঙ্গে নাম জড়ালেও, সলমন কিন্তু নিজেকে আইবুড়োই করে রেখেছেন। নেটিজেনদের মতে, পরিবারে যদি একের পর এক বিবাহবিচ্ছেদের ঘটনা ঘটে, তাহলে তো বিয়ে থেকে নিজেকে আরও দূরে সরিয়েই রাখবেন বলিউডের দাবাং খান। তবে সোহেল ও সীমার বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সলমনও।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট