1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বাসন্ডা ইউপিতে নৌকার হাল ধরলেন সাবের হোসেন - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

বাসন্ডা ইউপিতে নৌকার হাল ধরলেন সাবের হোসেন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝালকাঠির ৬নং বাসন্ডা ইউনিয়নে নৌকার মাঝি হিসাবে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা শেখ সাবেরকে মনোনয়ন দেওয়া হয়েছে।

 

দলীয় মনোনয়ন পেয়ে তিনি বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে আমার রাজনৈতিক শিক্ষাগুরু ও আমার অভিভাবক, সফল সাংসদ আমির হোসেন আমু ভাই এবং বিশ্ব মানবতার মা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও বেশি শক্তিশালী করবো। পাশাপাশি আমার ইউনিয়ন বাসন্ডাকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করবো।

জানা যায়, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৭ মে, বাছাই ১৯ মে এবং প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ২৬ মে ধার্য করা হয়েছে। আগামী ১৭ মে পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। বাসন্ডা ইউনিয়নে মোট ভোটার রয়েছে ১১ হাজার ৯৮১ জন। এর মধ্যে নারী ৫ হাজার ৫৫৯ ও পুরুষ ৬ হাজার ৪২২।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শারমীন আফরোজ বাংলা টাইমসকে বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে।

২০২২ সালের মার্চ মাসে এই ইউনিয়নের একটানা ৯ বার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন মল্লিকের মৃত্যুজনিত কারণে এই ইউনিয়নের চেয়ারম্যন পদটি শূন্য হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট