1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কুসিক নির্বাচন/ নৌকার প্রার্থী আরফানুল হক রিফাত - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

কুসিক নির্বাচন/ নৌকার প্রার্থী আরফানুল হক রিফাত

বিশেষ প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেব মেয়র পদে আরফানুল হক রিফাতকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

শুক্রবার (১৩ মে) বিকেল সাড়ে ৪টায় গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। দলের সিনিয়র নেতারা এ সভায় উপস্থিত ছিলেন।

গত ৫ মে থেকে কুমিল্লা সিটি করপোরেশন, ৩ উপজেলা পরিষদ, ৬ পৌরসভা ও ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন বিতরণ করে ক্ষমতাসীন দল। সাত দিনে কুমিল্লা সিটি নির্বাচনের জন্য মোট ১৪ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

কুসিকের মেয়র পদের জন্য আরফানুল হক রিফাতসহ মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন। গত নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমাও মনোনয়নপ্রত্যাশী হওয়ায় এ নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড শেষ পর্যন্ত আরফানুল হক রিফাতকেই প্রার্থী হিসেবে বেছে নিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট