1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন করছে' - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

‘বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন করছে’

রংপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের জেলা আহবায়ক মোস্তাফিার রহমান বিপুর অকাল মৃত্যুতে তার পরিবারের সাথে সাক্ষাৎ করতে এসে বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেন, প্রয়ত বিপু বিএনপির নিবেদিত প্রান নেতা ছিলো। রাজনৈতিক নেতা কর্মীদের জীবনটা এমনিই হয় দিন আনে দিন খায়। কালকে কি খাবে সেই সঙ্গতিও থাকেনা। এখন বর্তমান সরকারের আমলে আমরা যারা বিএনপির নেতা কর্মী আছি আমাদের সকলের প্রায় অবস্থা দাঁড়িয়েছে।

 

বৃহস্পতিবার (১২ মে) রাত ৮টার দিকে রংপুর নগরীর মুলাটোল মহল্লায় প্রয়াত বিএনপি নেতা বিপুর পরিবারকে সমবেদনা জানাতে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের নিদারুন নির্যাতন যন্ত্রনা আর মামলা মোকদ্দমার মধ্যেই আমাদের নেতাকর্মীরা গনতন্ত্রের জন্য কাজ করে চলেছে। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য কাজ করছে। দলের চেয়ারপার্সন খালেদা জিয়া দীর্ঘদিন ধরে কারাবন্দি হয়ে অন্তরিন আছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে নির্বাসিত করা হয়েছে।

মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেন, আমি এই টুকু বলতে অকাল প্রয়াত নেতা বিপুর পরিবারের সাথে বিএনপি থাকবে। দলের পক্ষ থেকে আশ্বাস দিয়ে বলতে পারি আমরা অবশ্যই তার পরিবারের পার্শ্বে দাঁড়াবো। তার এক মাত্র কন্যা অনার্স পড়ছে তার জন্য আপ্রান চেষ্টা করবো।

উল্লেখ্য, গত ৯ মে রাতে আকস্মিক ভাবে বিএনপি নেতা অসুস্থ হয়ে হাসপাতালে নেবার পথেই মারা যায়।

এর আগে লালমনিরহাট থেকে সরাসরি রংপুরে আসেন বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। এরপর সরাসরি প্রয়াত বিএনপি নেতা বিপুর বাসায় যান তার পরিবারের সাথে কথা বলেন এবং সমবেদনা জানান।

এ সময় মহানগর বিএনপির সভাপতি শামসুজ্জামান শামু সাধারন সম্পাদক মাহফুজুন নবী ডন, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম বিএনপি নেতা শহীদুল ইসলাম মিজু , রইছ আহাম্মেদ সহ দলের বিভিন্ন স্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে মহাসচিব ঠাকুরগায়ের উদ্দেশ্যে রংপুর ত্যাগ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট