1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রাজশাহীতে ৯৩ হাজার লিটার সয়াবিন তেল জব্দ - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

রাজশাহীতে ৯৩ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

রাজশাহী ব্যুরো
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর বানেশ্বর বাজারে গুদামে অভিযান চালিয়ে প্রায় ৯২ হাজার ৬১৬ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল তেল জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার (১০ মে) বিকেলে রাজশাহীর বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে তেল জব্দ করা হয়।

 

মঙ্গলবার বিকেল থেকে রাজশাহী জেলা পুলিশ ও পুঠিয়া থানা পুলিশ গুদামগুলোতে অভিযান শুরু করে। অভিযানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নিয়েছেন।

পুলিশ জানায়, বানেশ্বরের ‘সরকার অ্যান্ড সন্স’-এর মালিক বিকাশ সাহার গুদামে ১৫ হাজার ৯৬ লিটার (৭৪ ব্যারেল), এন্তাজ স্টোরের মালিক এন্তাজ হাজির গুদামে ২৮ হাজার ৯৬৮ লিটার (১৪২ ব্যারেল), মেসার্স পাল অ্যান্ড ব্রাদার্সের মালিক কৈলেন পালের গুদামে ২১ হাজার ১২ লিটার (১০৩ ব্যারেল), রিয়া স্টোরের মালিক রাজিব সাহার গুদামে ১৫ হাজার ৩০০ লিটার (৭৫ ব্যারেল) তেল জব্দ করা হয়েছে। এছাড়া একটি ট্রাক থেকে ১২ হাজার ২৪০ লিটার (৬০ ব্যারেল) ভোজ্যতেল জব্দ করা হয়।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, এই চার ব্যবসায়ীর কেউই ডিলার না। অবৈধভাবে মজুদ করেছেন তারা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাগজপত্র যাচাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সোমবার (৯ মে) রাতে জেলার বাগমারা উপজেলার তাহেরপুর বাজারের এক গুদাম থেকে ২০ হাজার ৪০০ লিটার ভোজ্যতেল জব্দ করা হয়। এর মধ্যে বেশিরভাগই ছিল সয়াবিন তেল। বাকিটা ছিল সরিষার তেল। অভিযানে গুদামের মালিক শহিদুল ইসলাম স্বপনকে গ্রেপ্তার করা হয়।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট