1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
৭ বছর পর হলো ঝিনাইগাতী আ'লীগের সম্মেলন - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন

৭ বছর পর হলো ঝিনাইগাতী আ’লীগের সম্মেলন

মোঃ নমশের আলম, শেরপুর
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সোমবার (৯ মে) মে অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত এই সম্মেলন সকাল ১১ টায় উদ্বোধনের কথা থাকলেও সম্মেলনের ভেন্যু পরিবর্তন করার কারণে বিকাল ৪টার দিকে তা উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

 

এতে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস‌এম‌এ ওয়ারেজ নাইম। সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামান লেবু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং ও শেরপুর -৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

এছাড়াও অন্যান্যের মধ্যে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ূন কবির রুমান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন, শ্রীবরদী পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ আলী লাল, নালিতাবাড়ী পৌর মেয়র মো. আবু বকর সিদ্দিক সহ জেলা ও উপজেলা পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ঝিনাইগাতী উপজেলা আ’লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৪ সালের ১৪-ই ডিসেম্বর। সেই সম্মেলনে এস‌এম‌এ ওয়ারেজ নাইমকে সভাপতি ও মো. আমিরুজ্জামান লেবুকে সম্পাদক করা হয়েছিল। পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন হয়েছিল তারও প্রায় তিন বছর পর ২০১৭ সালের ১১-মার্চ।

সম্মেলনে সভাপতি পদে এস‌এম‌এ ওয়ারেজ নাইম ও সাবেক সাধারণ সম্পাদক আলহাজ গোলাম মোস্তফা এবং সাধারণ সম্পাদক পদে আমিরুজ্জামান লেবু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায় ও সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বেলায়েত হোসেন এর নাম জানা গেলেও সভাপতি ও সম্পাদক হিসেবে কারো নাম ঘোষণা ছাড়াই সম্মেলনের কাজ সমাপ্ত করা হয়। জানা গেছে, জেলা আ’লীগ নেতৃবৃন্দ পরামর্শ করে পরবর্তীতে যে কোনো সময় নাম ঘোষণা করবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট