1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
টাঙ্গাইলে জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

টাঙ্গাইলে জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

টাঙ্গাইলে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সোমবার (৯ মে) অফিসার ও ফোর্সের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেড কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

 

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্যারেড পরিদর্শন শেষে অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালন, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সাথে উত্তম ব্যবহার’সহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পরবর্তীতে তিনি জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর, যানবাহন শাখা, সি-স্টোর পরিদর্শন শেষে করনীয় বিষয়ে প্রয়োজনীয় নিদের্শনা প্রদান করেন। মাস্টার প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারি পুলিশ সুপার (এসএএফ) মোঃ আবদুল্লাহ আল ইমরান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী নুসরাত এদীব লুনা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জয়ব্রত পাল, অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল), মোঃ সোহেল রানা, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস.এম মনসুর মুসা, সহকারি পুলিশ সুপার (কালিহাতি সার্কেল) মোঃ শরিফুল হক এবং সকল থানার অফিসার ইনচার্জ, আরআই পুলিশ লাইন্স টাঙ্গাইল সহ জেলা পুলিশের সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট