1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চেয়ারম্যানের সমর্থকদের সাথে সংঘর্ষে একজন নিহত - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

চেয়ারম্যানের সমর্থকদের সাথে সংঘর্ষে একজন নিহত

জাকির হোসেন, ফরিদপুর
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের নাম-সিরাজুল মোল্যা (২৫)। এ ঘটনায় আরও অন্তত ২০ জন আহত হয়েছে।নিহত সিরাজুল উপজেলার খারদিয়া ঠাকুরপাড়া এলাকার ফিরোজ মোল্যার ছেলে।

 

বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার খারদিয়া ঠাকুর পাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার যদুনন্দী ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিক মোল্যার সমর্থকদের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়ার সমর্থকদের দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে সিরাজুল নিহত হন এবং আহত হন অন্তত ২০ জন। আহত ব্যক্তিদের ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় অন্তত ২০ টি বাড়ি ভাংচুর লুটপাট হয়।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বাংলা টাইমসকে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় চেয়ারম্যান রফিক মোল্যার সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ নেতা আলমগীর মিয়ার সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় সিরাজুল মোল্যা নামে একজন নিহত হয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট