1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কেরানীগঞ্জের বাউন্ডারি মহিউদ্দিনের বিরুদ্ধে দখলবাজির অভিযোগ-পর্ব-১ (ভিডিও) - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

কেরানীগঞ্জের বাউন্ডারি মহিউদ্দিনের বিরুদ্ধে দখলবাজির অভিযোগ-পর্ব-১ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ৩০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার কেরানিগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের উত্তর বালুরচড় এলাকার সুলতানের ছেলে মহিউদ্দিন ওরফে বাউন্ডারি মহিউদ্দিন। অভিযোগ রয়েছে-এলাকায় তিনি চাঁদাবাজ বলে পরিচিত। গড়ে তুলেছেন মাদক ব্যবসাও। স্ত্রী-সন্তানের নামে-বেনামে রয়েছে অনেক সম্পত্তি। র‌্যাবের হাতে ইয়াবাসহ ধরা খেয়ে জেলও খেটেছেন মহিউদ্দিন। অবৈধ উপায়ে প্রায় শতকটি টাকার মালিক এই মহিউদ্দিন।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, কেরানিগঞ্জ মডেল থানার উত্তর বালুরচড় এলাকার মহিউদ্দীন দীর্ঘদিন থেকে এলাকায় চাদাবাজি, জমি দখল করে আসছে। থানা পুলিশেও অনেক অভিযোগ রয়েছে। কিছুদিন আগে র‌্যাবের হাতে ইয়াবাসহ ধরার পর ৬ মাস জেল খাটেন তিনি। এরপর জেল থেকে বের হয়ে আবার চাঁদাবাজি শুরু করেছেন। তার বিরুদ্ধে একাধিক মামলাও চলমান।


সূত্রমতে, স্থানীয় ইউপি চেয়ারমান ও মেম্বারদের ছত্রছায়ায় চাঁদাবাজি ও জমিদখল করে প্রায় শতকটি টাকা মালিক বনে গেছেন এই মহিউদ্দীন। তার স্ত্রী সন্তানদের নামে স্থাবর অস্থাবর সম্পদ রয়েছে। রয়েছে আলিসান বাড়িও। যদিও মহিউদ্দিন ও তার সন্তানরা বেকার।

স্থানীয়রা জানান, মহিউদ্দীনের কর্মকান্ডে এলাকার মানুষ জিম্মি। তার অপকর্মে কেউ ভয়ে মুখ খুলতে সাহস পায় না।

এসব অভিযোগের বিষয়ে মহিউদ্দিন ওরফে বাউন্ডারি মহিউদ্দিন বলেন, মিজান নামে একজনের সাথে বিরোধ রয়েছে। যা নিয়ে আদালতে মামলা চলছে। আদালতেই মিমাংসা হবে।

শাক্তা ইউনিয়নের চেয়ারম্যান হাবিবের সাথে মোবাইল (০১৮১৯২১৩৩৯৫) ফোনে যোগােযোগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট