1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সাগর-রুনি হত্যা/ আবারও পেছাল তদন্ত প্রতিবেদন - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন

সাগর-রুনি হত্যা/ আবারও পেছাল তদন্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

আবারও পিছিয়ে গেল সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ। এ নিয়ে এখন পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা তদন্ত শেষ করার জন্য ৮৮ বার তারিখ পেছানো হলো।

 

আগামী ৭ জুনের মধ্যে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র্যা ব) তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেছেন আদালত। মামলার তদন্ত কর্মকর্তা র্যা বের অতিরিক্ত সুপারিন্টেন্ডেন্ট খন্দকার শফিকুল আলম প্রতিবেদন জমা দিতে ব্যর্থ হলে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত শেষ করতে দেরি হওয়ায় অসন্তোষ প্রকাশ করেন পৃথক দুটি আদালত। বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গার বার্তা সম্পাদক সাগর ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনিকে ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি ভোরে তাদের রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় হত্যা করা হয়।

শের-ই-বাংলা নগর পুলিশ এবং পুলিশের গোয়েন্দা সংস্থার পরে ২০১২ সালের ১৮ এপ্রিল র্যা বকে এই মামলার তদন্ত ভার দেওয়া হয়। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রফিকুল ইসলাম, বকুল মিয়া, মাসুম মিন্টু, কামরুল হাসান ওরফে অরুন, আবু সাঈদ, সাগর-রুনির বাসার দুজন নিরাপত্তাকর্মী পলাশ রুদ্র পাল ও এনামুল হক এবং সাগর-রুনির পারিবারিক বন্ধু তানভীর রহমানকে গ্রেপ্তার করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট