1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নারীকে জিম্মি করে দেড় বছর ধর্ষণ(ভিডিও) - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন

নারীকে জিম্মি করে দেড় বছর ধর্ষণ(ভিডিও)

গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাড়ি চালক স্বামীকে একাধিক মামলায় ফেলে টানা দেড়বছর ধর্ষণের অভিযোগে গাজীপুরের সাংবাদিক আসাদুজ্জামান সাদ ওরফে আসাদের (৪০) বিরুদ্ধে গাজীপুর আদালতে মামলা ও জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছেন অসহায় এক নারী।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে সুবিচার চেয়ে গাজীপুরের জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন ওই নারী। পরে জেলা প্রশাসক অভিযোগটি আমলে নিয়ে জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

এর আগে মঙ্গলবার দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষণের বিচার চেয়ে আবেদন করেন ভুক্তভোগী ওই নারী। এরপর অভিযোগটি আমলে নিয়ে বিচারক ফারজানা ফারুক মোকদ্দমাটি (সিআর নংÑ২৭৪/২২) সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে আগামী ৯ জুনের মধ্যে সিআইডিকে তদন্ত শেষ করে আদালতে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

অপরদিকে ওই নারীর সঙ্গে আসাদের আলাপের ৬ মিনিট ১৮ সেকেন্ডের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে গত চারদিন ধরে ঘুরছে। অশ্লীল ওই কল রেকর্ডে দেড় বছর ধরে আসাদ কিভাবে ওই নারীকে জিম্মি করে ধর্ষণ করে আসছিল তার কথাবার্তা রয়েছে। অডিওটি ফাঁস হওয়ার পর ঘটনাটি ‘টক অব দ্য গাজীপুর’ এ পরিণত হয়েছে। সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষ অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করছে।

অভিযুক্ত আসাদ গাজীপুরের কাপাসিয়ার জুনিয়া এলাকার মোশারফের ছেলে। সে দৈনিক ইত্তেফাকের কাপাসিয়া সংবাদদাতা এবং দৈনিক আজকের পত্রিকা ও সম্প্রচারের অপেক্ষায় থাকা গ্লোবাল টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি।

আদালতে ও ডিসির কাছে করা অভিযোগে ওই নারী উল্লেখ করেন, ওই নারীর স্বামী একজন গাড়ি চালক। তার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। অভিযুক্ত আসাদ তার স্বামীর পূর্ব পরিচিত থাকায় মাঝে মধ্যে তাদের বাড়িতে যেত। এক পর্যায়ে নারীর নম্বর সংগ্রহ করে তাকে প্রায়ই ফোনে বিরক্ত করতো। ফোনে নানা কু-প্রস্তাব ও অশ্লীল ছবি পাঠাতো। এসব মেনে নিতে পারছিল না ওই নারী। ২০২০ সালের ৬ জুন নারীর বাড়িতে যায় আসাদ। তখন তার স্বামী বাড়িতে ছিল না। অভিযুক্ত আসাদ ঘরে ঢুকে বলতে থাকে ওই নারীকে না পেলে সে আত্মহত্যা করবে। বিভিন্ন প্রলোভন দেখিয়ে ব্যর্থ হয়ে এক পর্যায়ে ওই নারীকে ফাঁকা বাড়িতে ফেলে ধর্ষণ করে আসাদ। এ ঘটনা প্রকাশ করলে নারীর স্বামী-সন্তানদের হয়রানি করার হুমকি দিয়ে চলে যায় আসাদ। এরপর ভয়ভীতি দেখিয়ে দেড়বছর ধরে বাড়িতে ও বিভিন্ন স্থানে নিয়ে অসংখ্যবার নারীকে ধর্ষণ করেছে আসাদ। অতিষ্ঠ হয়ে বিষয়টি স্বজনদের জানালে নারীর স্বামীকে বিভিন্ন মামলায় জড়িয়ে একাধিকবার জেল খাটায় আসাদ। এতে নারীর ভয় আরও বেড়ে যায়। সর্বশেষ গত ১ মার্চ বেলা ১১টার দিকে কাপাসিয়ার চাঁদপুরে ওই নারীর বাড়িতে গিয়ে পুনরায় ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে আসাদ।

অভিযোগে আরও বলা হয়, মোবাইলে নারীকে কু-প্রস্তাব ও বিভিন্ন সময় নানা ভয়ভীতি দেখানোর কল রেকর্ডসহ নানা তথ্য-প্রমাণ ওই নারীর কাছে সংরক্ষিত রয়েছে।

নথিপত্র ঘেঁটে দেখা গেছে, ২০২১ সালের ৩ নভেম্বর কাপাসিয়া থানায় দায়েরকৃত একটি মামলায় (নম্বর-১) ওই নারীর স্বামীকে ৫ নম্বর আসামি করা হয়েছে। মামলাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনকালীন সময়ে রেকর্ড হয়। তখন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করায় কাপাসিয়ার ১০ নম্বর চাঁদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান সরকারকে ১০ হাজার টাকা জরিমানা করে উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) রোবাইয়া ইয়াসমিন তমা। তখন ম্যাজিস্ট্রেটের সঙ্গে প্রার্থীর লোকজন বাকবিতন্ডায় জড়ালে এ দৃশ্য মোবাইলে ধারণ করায় দৈনিক যুগান্তরের কাপসিয়া প্রতিনিধি মো. খোরশেদ আলমের উপর হামলা চালায় প্রার্থীর লোকজন।

অপর মামলাটি (পি.ও.আর মোকদ্দমা নং-২০) ২০২১ সালের ৩ ডিসেম্বর নারীর স্বামীর বিরুদ্ধে দায়ের করে রাজেন্দ্রপুর রেঞ্জের সূর্যনারায়নপুর বিট কর্মকর্তা ফরেস্টার মো. আসেক আলী। কাপাসিয়ার ২১৭ নং চাঁদপুর মৌজার ৩৭২ সিএস দাগের গেজেটভুক্ত সংরক্ষিত বনের সৃজিত উডলট বাগানের গাছ কর্তন করে জমি চাষাবাদ উপযোগী করার অপরাধে এ মামলাটি হয়। ঘটনায় জড়িত না থাকলেও মামলাগুলোতে নারীর স্বামীকে কিভাবে ফাঁসানো হয়েছে এর সুষ্ঠু তদন্ত দাবি করেছেন ভুক্তভোগী ওই নারী।

এ বিষয়ে চেষ্টা করেও অভিযুক্তের বক্তব্য পাওয়া যায়নি। আসাদের কর্মস্থল দৈনিক ইত্তেফাক ও দৈনিক আজকের পত্রিকা কর্তৃপক্ষ অভিযোগ শুনে এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

মামলা সংক্রান্ত কাগজপত্র পিডিএফ ফাইলে। দেখতে ক্লিক করুন। সাংবাদিক আসাদের বিরুদ্ধে করা মামলার নথিপত্র

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট