1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে সাংবাদিক নিহত - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে সাংবাদিক নিহত

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলার সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসীদের গুলিতে এক সাংবাদিক নিহত হয়েছেন। নিহতের নাম-মহিউদ্দিন নাঈম (২৪)। বুধবার (১৩ এপ্রিল) রাত রাত সাড়ে ১০টার দিকে বুড়িচং উপজেলার সীমান্তবর্তী রাজাপুর ইউনিয়নে হায়দরাবাদ এলাকায় এই ঘটনা ঘটেছে। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এর সত্যতা নিশ্চিত করেন।

 

নিহত মহিউদ্দিন জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার অলুয়া গ্রামের সরকার বাড়ির অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার মোশাররফ হোসেনের ছেলে।

ওসি বলেন, এ ঘটনায় কারা জড়িত বা কেন হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। নিহত ওই যুবকের মরদেহ বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আমরা পরবর্তীতে বিস্তারিত জানাতে পারবো।

তিনি বলেন, গুলিবিদ্ধ হওয়ার পর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে বুড়িচং উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কিন্তু এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকে গুলি লেগেছে।

জানা যায়, নিহত মহিউদ্দিন আনন্দ টিভির ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। সর্বশেষ তিনি কুমিল্লা থেকে প্রকাশিত ‘কুমিল্লার ডাক’ পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। এর পাশাপাশি সরকারি চাকুরির জন্য চেষ্টা করছিলেন তিনি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমদ বাংলা টাইমসকে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট