1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বাংলা টাইমস-এ সংবাদ/ ঘর পাচ্ছেন ষাটোর্ধ্ব রোকেয়া (ভিডিও) - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

বাংলা টাইমস-এ সংবাদ/ ঘর পাচ্ছেন ষাটোর্ধ্ব রোকেয়া (ভিডিও)

জাকির হোসেন, ফরিদপুর
  • প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলা টাইমস এ সংবাদ প্রকাশের পর নতুন ঘর পাচ্ছেন সেই ষাটোর্ধ্ব নিঃসন্তান বিধবা রোকেয়া বেগম (রুকি)। এই ষাটোর্ধ্ব নিঃসন্তান বিধবা মহিলা ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের মেহেরদিয়া গ্রামের মৃত সোহরাফ মাতুব্বরের স্ত্রী থাকেন মরহুম পিতা আকমল মুন্সীর ভিটায়।

শুক্রবার (৮ এপ্রিল) বিকালে সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছা: তাছলিমা আকতার রোকেয়া বেগমের বসত বাড়ী পরিদর্শন করেন। পরিদর্শনে গিয়ে তিনি বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন। এসময় তিনি রোকেয়া বেগম (রুকি) এর হাতে নিজস্ব তহবিল থেকে কিছু অর্থও প্রদান করেন। পরিদর্শন কালে তিনি জানান, আগামীকালই থেকেই ঘরের কাজ শুরু হবে।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছা: তাছলিমা আকতার বলেন, বাংলা টাইমস পত্রিকার মাধ্যমে এই রোকেয়া বেগমের অসহায়ত্বের খবর জানতে পারি। পরবর্তীতে আমরা তার সাথে যোগাযোগ করার চেষ্টা করি। যেহেতু তিনি পৈত্রিক ভিটায় থাকতে চান, সরকারি ঘরে যাবেন না তাই সমাজসেবা অফিসারের সাথে আলোচনা করে অসহায়দের অন্য সরকারি খাত হতে তার জন্য একটা ঘরের ব্যবস্থা করেছি।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারী “সরকারি কোনো সুযোগ-সুবিধা পায়নি ষাটোর্ধ্ব নিঃসন্তান বিধবা রোকেয়া” শিরোনামে বাংলা টাইমসকে খবর প্রকাশ হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট