1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
টাঙ্গাইলে নতুন করে ৮৫ জনের করোনা ভাইরাস শনাক্ত - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ০১:২০ অপরাহ্ন

টাঙ্গাইলে নতুন করে ৮৫ জনের করোনা ভাইরাস শনাক্ত

টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

টাঙ্গাইলে প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে করোনা ভাইরাস সংক্রমিত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় ৮৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৩৪১ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৮৫ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার শতকরা ২৪ দশমিক ৯২ ভাগ।

 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান এ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ২৪ ঘণ্টায় কেউ মারা যাননি। অপরদিকে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের তিনজন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায় গত সোমবার থেকে দুইদিন ধরে নারী ও শিশু আদালতের সকল বিচারিক কার্যক্রম বন্ধ রয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি আলী আহমেদ জানান, আদালতের তিনজন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ার কারনে দুইদিন ধরে সকল বিচারিক কার্যক্রম সাময়িক বন্ধ রয়েছে।

জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৩০১ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ১৬ হাজার ৬৮৮ জন। সর্বমোট মারা গেছে ২৬০ জন। আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৫২, দেলদুয়ার উপজেলায় ১, সখীপুর ৪, মির্জাপুরে ৭, কালিহাতী ৬, ঘাটাইল ১২ ও গোপালপুর উপজেলায় ৩ জন নিয়ে মোট ৮৫ জন।

এদিকে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পেলেও হাট-বাজারসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে অবাধে চলাচল করছে সাধারন মানুষ। সিভিল সার্জন করোনা প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট