1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ময়নাগুড়ির ঘটনায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

উত্তরবঙ্গের ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) করোনা পরিস্থিতি নিয়ে দেশের রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই বৈঠক চলাকালীনই এই দুর্ঘটনার খবর পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনা নিয়ে এবার জোড়া ট্যুইট করলেন মমতা।

 

মমতা ট্যুইট করেছেন, “ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের দুর্ভাগ্যজনক দুর্ঘটনার খবরে গভীরভাবে উদ্বিগ্ন। রাজ্য সরকারের উচ্চপদস্থ আধিকারিকদের, উত্তরবঙ্গের জেলা শাসক, পুলিশ সুপার ও আইজি ঘটনার তদারকি করছে এবং উদ্ধারকার্য চালাচ্ছেন। যাঁরা আহত তাঁরা চিকিৎসা পাবেন যত দ্রুত সম্ভব।” আরও একটি ট্যুইটে মুখ্যমন্ত্রী লেখেন, “ঘটনার খুব কাছ থেকে তদারকি করা হচ্ছে।”

মোদির সঙ্গে বৈঠক চলাকালীনই এই দুর্ঘটনার খবর পান মুখ্যমন্ত্রী। সেখান থেকেই তখন মমতা মুখ্যসচিবকে ফোন করেন। মুখ্যমন্ত্রীর থেকে খোঁজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

বিকানের-গৌহাটি এক্সপ্রেসের ৬টি বগি লাইনচ্যূত হয়ে গেছে। একটি বগির উপর উঠে গিয়েছে আরেকটি বগি। এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, প্রযুক্তিগত কোনও ত্রুটির কারণেই এমন হয়ে থাকতে পারে। রেল লাইনে ফাটলের কারণেও এমন হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। প্রবল গতির কারণেই একটি বগির উপর আরেকটি বগি উঠে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট