1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বৃষ্টি হতে পারে চার বিভাগে

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামীকাল (শনিবার) দেশের চারটি বিভাগের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) আবহাওয়া অধিদপ্তর এ তথ্য জানায়। তবে দেশের অনেক স্থানে রোদের দেখাও মিলতে পারে। এছাড়া অন্যত্র আংশিক মেঘলাসহ সারাদিন আবহাওয়া শুষ্ক থাকবে।

 

শুক্রবার আবহাওয়া অধিদপ্তরের সর্বশেষ পূর্বাভাসে বলা হয়েছে, শুক্রবার মধ্যরাত থেকে শনিবার সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও এবং এর কাছাকাছি এলাকায় মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

শুক্রবার সকাল থেকে রাজধানীর আকাশে কখনো মেঘলা, আবার কখনো সূর্য উঁকি দিতে দেখা গেছে। আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ খন্দকার হাফিজুর রহমান জানিয়েছেন আবহাওয়ার এ খেলা আজ ও আগামীকালও চলতে পারে।

শনিবার দেশের অনেক স্থানে রোদের দেখা মিলতে পারে। আবার কিছু কিছু জায়গায় মেঘলা আবহাওয়া থাকতে পারে। তবে পরশু রোববার থেকে পুরো ঝলমলে আকাশের দেখা মিলবে দেশের সর্বত্র।

গত ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল চট্টগ্রামে ৩১ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৯ ডিগ্রি সেলসিয়াস। গতকাল দেশে সর্বোচ্চ বৃষ্টি রেকর্ড করা হয় শ্রীমঙ্গলে শূন্য দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট