1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

আনোয়ারায় বাস-মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আনোয়ারায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের লাবিবা কনভেনশন হল সংলগ্ন পিএবি সড়কে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত যুবকের নাম আবদুর রহমান(২৪) । সে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি এলাকার আবদুল করিমের ছেলে। চট্টগ্রাম ইপিজেড এলাকায় ইউনিভার্সেল জিনস নামের একটি গার্মেন্টসে মেকানিক হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দুইটার সময় হঠাৎ করে দক্ষিণ দিক থেকে আসা যাত্রীবাহী সানলাইন বাস ও উত্তর দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

নিহতের সেজ ভাই গোলাম রহমান বলেন,আগামী সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তার। বিয়ের আলোচনা ও প্রস্তুতি উপলক্ষে প্রাতিষ্ঠানিক ছুটি নিয়ে দুপুরে গ্রামে আসতেছিলো। আমরা জুমার নামাজ শেষে বাসাই আসি এর কিছুক্ষণ পর ফোন পাই আমার ভাই আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করছে। ঘটনাস্থলে এসে দেখতে পাই ছোট ভাইয়ের নিথর দেহ পড়ে আছে । কিন্তু তার মোবাইল, টাকা পয়সা,কাগজ পত্র কিছু পাইনি সব চুরি হয়ে গেছে।

এই বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে। লাশ উদ্ধার করে স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট