1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, গোড়ের মালায় আর মাথা রাঙানো লাল সিঁদুরে। সবে বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে হাসি মুখে এই ছবি তুলেছেন শ্রাবন্তী তা বুঝে নিতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়।

 

বুধবার (১২ জানুয়ারি) আচমকা নায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এমন ছবি দেখে তো হতবাক অনেকেই! হলটা কি! কবে ডিভোর্স হল, আর কবেই বা বিয়ে করলেন। তবে না, একটু ভালোভাবে চোখ বোলাতেই সবটা পরিষ্কার।

বিয়ের মৌসুম এমনিতেই জমজমাট। বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের সানাই বাজচ্ছে। সেই আমেজেই আচমকা কনের বেশে হাজির শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এমনিতেই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা নেই বললেই চলে। রোশন সিং-এর সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় বিয়েতে ভাঙন, ডিভোর্সের মামলা, নতুন প্রেমের গুঞ্জন ২০২১ সাল জুড়ে সবই থেকেছে সংবাদ শিরোনামে। এমনকি অভিনেত্রীর রাজনৈতিক কেরিয়ার নিয়েও কম আলোচনা হয়নি। বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান, ভোটে লড়া,পরাজয় এবং তারপর রাতারাতি ভোল পালটে ফের তৃণমূলের ঘনিষ্ঠ হয়ে ওঠা।

এক বছরের মধ্যেই ঘটে গেছে অনেক কিছুই। তবে শ্রাবন্তীর এই কনের সাজের পিছনের রহস্যটা একদমই পেশাগত, ‘চতুর্থ বিয়ে’ নয় বরং আসন্ন ছবির শ্যুটিং সেটেই শ্রাবন্তী বিয়েটা সারলেন অনস্ক্রিনে।

কোন ছবির শ্যুটিং? সেই নিয়ে নায়িকা বিস্তারিত কিছু না জানালেও নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির শ্যুটিং নিয়েই আপতত ব্যস্ত নায়িকা। এই ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানি।

বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গেছে, এবার আরও গাঢ় হচ্ছে ওম-শ্রাবন্তীর রসায়ন।

‘ভয় পেও না’তে স্বামী-স্ত্রীর ভূমিকাতেই দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। চিত্রনাট্য বলছে, অনন্যা (শ্রাবন্তী) ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী। অনন্যার সঙ্গে সম্পর্ক এক্কেবারে ভালো নয় শাশুড়ি মায়ের। বউমাকে নিয়ে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। কিন্তু এর মাঝেই গল্পে ঢুকে পড়ে নতুন টুইস্ট। এমনিতে ভূতে পায় পান শ্রাবন্তী, কিন্তু হরর ছবিতে অভিনয় করতে ভালবাসেন। এটি তাঁর চার নম্বর ভুতুড়ে ছবি। শ্রাবন্তীর কথায়, ‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট