1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ডমিঙ্গোই প্রধান কোচ

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান কোচ হিসেবে ডমিঙ্গোকে রাখতে চাইছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নির্বাচকদের বিষয়ে বোর্ড সভায় এ সিদ্ধান্ত হয় বলে জানায় বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

 

নিউজিল্যান্ড সফর শেষে ডমিঙ্গো নিজ দেশে ফিরেছিলেন অনিশ্চয়তা নিয়ে। কারণ, আফগানিস্তান সিরিজের আগে যে বিরতি আছে তাতে তার চাকরি হারানোর শঙ্কা ছিল। তবে জালাল ইউনুস জানিয়েছেন, প্রধান কোচ হিসেবে এখনও ডমিঙ্গোই আছেন তাদের ভাবনায়, কারণ বিকল্প কারও নাম বোর্ডের হাতে নেই।

তিনি বলেন, আমাদের হাতে এখন হেড কোচ নেই। জেমি সিডন্সকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়ে এসেছি। এই মাসের শেষে বা ফেব্রুয়ারির শুরুতে চলে আসবে। হেড কোচ কিন্তু এখন হাতে নেই… কয়েকদিন আগে মাননীয় সভাপতিও বলেছেন, নিশ্চয়ই আপনাদের মনে আছে; সামনে যেহেতু আমাদের হাতে কোনো কোচ নেই এবং হেড কোচকে একটা চুক্তির আওতায় এনেছি, আমরা তাকে নিয়েই কন্টিনিউ করছি।

তবে প্রধান কোচ পরিবর্তনের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেননি এই শীর্ষস্থানীয় বোর্ড কর্তা। তিনি জানান, যদি কোনো পরিকল্পনা থাকে, উনি (বিসিব সভাপতি) বলেছেন জানুয়ারিতে পরিবর্তন হতে পারে। নির্বাচকের মত পদও বোর্ড থেকে সিদ্ধান্ত হয়। এজন্য আমাদের বোর্ডের সিদ্ধান্তের অপেক্ষা করতে হবে।

তবে জালাল ইউনুস জানান, বাংলাদেশ দলের কোচিং প্যানেল ঢেলে সাজানোর পরিকল্পনা আছে বোর্ডের। এরই অংশ হিসেবে ব্যাটিং পরামর্শক হিসেবে আনা হচ্ছে সাবেক প্রধান কোচ জেমি সিডন্সকে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট