1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

কিশোর গ্যাংয়ের দখলে লাল দিঘী

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার ১১নং গোপালপুর ইউনিয়নের শ্যামপুর রেল ষ্টেশন থেকে দেড় কিলোমিটার পশ্চিমে অবস্থিত লালদিঘী। লালদিঘী প্রকৃতির সৌন্দর্যের এক মহিমা। ৬৩ একর ৫৩ শতক জমি জুড়ে এই বিশাল দিঘী। আর এই বিশাল দিঘী দেখার জন্য ছেলেমেয়েরা আসে দূরদূরান্ত থেকে। আর এই প্রকৃতির সৌন্দর্য্য দেখতে আসা ছেলে মেয়েদের পরতে হয় স্থানীয় বখাটেদের হাতে। আর তাদের হাতে পরে ক্ষচ্চা দিতে হয় টাকা আর ব্যাবহার করা মোবাইল ফোন।টাকা আর মোবাইল ফোন নিয়ে তারা ক্ষান্ত হয়া। মারামারি হয় নানান অপত্তিকর কথাও শুনতে হয়।

 

ঘুড়তে আসা একটি ছেলে জানান( নাম প্রকাশে অনিচ্ছুক) , আমি এখানে আমার বড় বোনকে নিয়ে শ্যামপুরে দাওয়াত খেতে এসেছিলাম। আমি আর আমার বোন এখানে ঘুরতে এসে ছিলাম। আমাদের দেখে এখান কার দশ বার জন ছেলে এসে আমাদের মোবাইল ও সংঙ্গে থাকা এক হাজার টাকা কেড়ে নেয় ।

তারা আরো বলেন, তারা শুধু টাকা আর মোবাইল নিয়ে ক্ষান্ত হয়নি। তারা আমার বোনকে উদ্দেশ্য করে আপত্তিকর কথা বার্তা বলে। আমি এর প্রতিবাদ করলে। তার সবাই মিলে আমকে মারধর করে। পরে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে। আর তারা টাকা মোবাইল নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানা, কিছু ছেলে তারা বাবা মার বখে যাওয়া ছেলে। তারাই এখানে এসে এই ধরেনের ঘটনা ঘটায়। তারা আরো জানায়, তারা বার বার ইউপি চেয়ারম্যান আজিজার রহমানকে বলার পরেও তিনি কোন পদক্ষেপ গ্রহণ করিনি।এবং যে বখাটে ছেলেরা এই কাজ গুলো করে থাকে তারা দলিয়ো নেতাদের ছন্ন ছেয়ায় গড়ে উঠা ছোট ভাই।

গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজার রহমানকে মুটো ফোনে ও পরিষদ গিয়েও বার বার যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। আরো জানা যায় এই দিঘী লিজ বা ইজারার মধ্যো দিয়ে মাছ চাষ কারা হয়। এই বার তিন বছেরের জন্য এই দিঘী ১৫ লক্ষ টাকা লিজ দেয়া হয়। স্থানীয়রা এই প্রকৃতির সৌন্দর্যের মহিমা লালদিঘী বখাটে ছেলেদের হাত থেকে বাঁচাতে সরকার ও প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট