1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখল চেষ্টার অভিযোগ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রভাবশালী মহলের মদতে সিরাজদিখান বয়রাগাদী গ্রামে এক মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবরদখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, স্থানীয় আনিছুর রহমান বাবু (৪০) এবং সুমন দেওয়ানের পরিবার তাদের জমি দখলের চেষ্টা চালাচ্ছে।

 

এমনকি নতুন নির্মিত টিন কাঠের ঘড় ভেঙে দেওয়া এবং প্রাণনাশের হুমকি দিচ্ছে। বাড়িতে থাকা নারীদের নানাভাবে ক্ষতি করার হুমকি ধামকিও দেওয়া হচ্ছে দখল চেষ্টার সঙ্গে জড়িতদের পক্ষ থেকে।

সিরাজদিখান থানায় অভিযোগ সূত্রে জানা যায়, আনিছুর রহমান বাবু গং মুক্তিযোদ্ধা পরিবারের জমিতে আসিয়া জোড়পূর্বকভাবে ধান রোপন করার জন্য জমিতে হাল চাষ করে। বীর মুক্তিযোদ্ধা মহর আলী দেওয়ানের ছেলে মোঃ নুর চাঁন দেওয়ান তাদের দখলকৃত জমিতে জোড় করেআনিছুর রহমান বাবু চাষাবাদ করিলে তাতে নিষেধ করলে বিবাদী গণ নুর চাঁন দেওয়ানকে মারধরের উদ্যত হয়। চাষাবাদে বাধা দিলে সুমন দেওয়ান রেগে যেয়ে নুর চাঁন দেওয়ানকে প্রানে মেরে ফেলার হুমকি দেন।

এ প্রসঙ্গে ভুক্তভোগী নুর চাঁন দেওয়ান বলেন, আনিছুর রহমান বাবু (৪০) এবং সুমন দেওয়ানের পরিবার তাদের পৈতৃক ভোগদখল করা এবং ক্রয় সূত্রে চরবয়রাগাদী ইছামতি নদী সংলগ্ন, এলাকায় ২৯ শতাংশ জমি জবর দখলের চেষ্টা চালাচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আনিছুর রহমান বাবু বাংলা টাইমসকে বলছেন, তার সঙ্গে আমাদের জমি নিয়ে কোনও সমস্যা নেই। ওই জমি আমাদের পৈতৃক সূত্রে পাওয়া। বিভিন্ন সময় আমরা আপসের মধ্যদিয়ে ভোগদখল করে আসছি। এখন সামাজিকভাবে বসে আমরা সমস্যা সমাধানের চেষ্টা করছি। জমি সংক্রান্ত বিবাদে মোঃ নুরচাঁন দেওয়ান এবং তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেন আনিছুর রহমান বাবু।

 

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বাংলা টাইমসকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট