1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বাগমারায় নব নির্বাচিত চেয়ারম্যানদের গণ সংবর্ধনা

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী বাগমারায় ৫ম ধাপের ইউপি নির্বাচনে আউচপাড়া ইউনিয়ন ও শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত স্বতন্ত্র চেয়ারম্যান ডিএম সাফিকুল ইসলাম সাফি ও শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোশারফ হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রক্ষিতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও শুভডাঙ্গা ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা দেওয়া হয়।

গণসংবর্ধনা ও বিজয় উল্লাস অনুষ্ঠানে ইউনিয়নের হাজারোও দর্শক শ্রোতার ফুলের মালা বরণের মধ্যে দিয়ে ভালোবাসায় সিক্ত করেন নব নির্বাচিত চেয়ারম্যানদ্বয়কে।

অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যানদ্বয় বলেন, মানুষের ভালোবাসায় দলবল নির্বিশেষে আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করছেন। তাই আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। এছাড়া নব নির্বাচিত চেয়ারম্যানদ্বয় বলেন, আমি চেয়ারম্যান থাকা অবস্থা আমার ইউনিয়ন পরিষদে কোন রকম দুর্নীতি হবে না, এবং কেউ নির্যাতিত হবে না এটুকু বিশ্বাস রাখবেন আপনারা। এছাড়াও উক্ত অনুষ্ঠানটি ব্যান্ড দলের তালে তালে নারী পুরুষ নাচের মধ্যে দিয়ে গণসংবর্ধনা ও বিজয় উল্লাস অনুষ্ঠানটি শেষ হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট