1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ক্র্যাবের সভাপতি তমাল, সম্পাদক বিকু

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) নির্বাচন- ২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অপরাধ বিষয়ক সিনিয়র রিপোর্টার মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান বিকু।

 

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে নয়টায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার প্রবীণ সাংবাদিক পারভেজ খান।

ক্র্যাব সদস্যদের উপস্থিতিতে পারভেজ খান জানান, সদ্যদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন অপরাধ বিষয়ক সিনিয়র রিপোর্টার মির্জা মেহেদী তমাল। তিনি পেয়েছেন ১৪২ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান বিকু। তিনি পেয়েছেন ১৪২ ভোট। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন লায়ন জাহাঙ্গীর আলম। পেয়েছেন ১০৯ ভোট। যুগ্ম সমম্পাদক নির্বাচিত হয়েছেন ইমরান হোসেন সুমন। পেয়েছেন ১৪৩ ভোট। অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম মন্টু। পেয়েছেন ১৩৯ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র রাসেল নির্বাচিত হয়েছেন। পেয়েছেন ১৬২ ভোট। কমিটির তিনজন কার্যনির্বাহী সদস্যেদের মধ্যে প্রথম হয়েছেন আমানুর রহমান রনি। তিনি পেয়েছেন সর্বোচ্চ ১৬২ ভোট, দ্বিতীয় হয়েছেন সিরাজুল ইসলাম। পেয়েছেন ১৬১ ভোট। তৃতীয় হয়েছেন জাকারিয়া। পেয়েছেন ৭৮ ভোট। এছাড়া নির্বাচনের আগে নয়টি পদে নয়জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব মিলনায়তনে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ক্র্যাবের নির্বাচনে ভোট গ্রহণ করা হয়। এতে এক বছরের জন্য ১৫ সদস্যের কমিটি নির্বাচিত করা হয়।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট