1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, আহত ১০

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুর জেলার রায়পুরে তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে কার্যালয় ভাংচুরসহ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর দলীয় লোকজন হামলার অভিযোগ উঠেছে।

 

এ সময় আরো প্রায় ১০ কর্মী আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত প্রার্থী রাতেই হামলার ঘটনাটি সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তা, ইউএনও, এসিল্যান্ড, ওসিকে জানালে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রার্থীকে শান্তনা জানান।

এছাড়াও কেরোয়া ইউপিতে একইদিন পৃথকস্থানে নৌকার পক্ষের কর্মীরা ইসলামী আন্দোলনের (হাতপাখা) ও সোনাপুর ইউপিতে জাপার (লাঙ্গল) প্রার্থীর কর্মীদের উপর হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার কেরোয়া ইউপির মীরগঞ্জ সড়কের পুর্ব কেরোয়া গ্রামের মানছন পাটোয়ারী বাড়ির সামনে বঙ্গবন্ধু পাঠাগারের নির্বাচনী অফিসে এসব অভিযোগ করেন।

আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল পাটোয়ারী গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করে বলেন, শনিবার (১৪ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই স্কুল ছাত্রীর রায়পুরের লুধুয়া গ্রামে জানাজা শেষে ওয়াজ উদ্দিনের পুলের সামনের মসজিদে আসরের নামাজ শেষ করে গনসংযোগ করছিলেন।

সন্ধ্যায় তার কাছে সংবাদ আসে নির্বাচনী কার্যালয়ে সন্ত্রাসী হামলা করে নৌকার সমর্থকেরা। তিনি ঘটনাস্থলে পৌঁছলে তার উপর মোটরসাইকেল তুলে দিয়ে আহত করে হামলকারীরা। এসময় তার ৫/৬ জন কর্মীকেও মারধর করা হয়। পরে তিনিসহ আহতরা রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আরো আহত ৪ জন ভর্তি রয়েছেন। এ হামলার নির্দেশকারী নৌকার চেয়ারম্যান প্রার্থী শাহিনুর বেগম রেখা ও তার দলবল। তার নির্দেশে সন্ত্রাসী বাহিনী তাদের উপরে হামলা করা হয়েছে বলে তার অভিযোগ।

তিনি আরও বলেন, নির্বাচনে অর্থ দিয়ে নৌকা নিয়ে আসা চেয়ারম্যান প্রার্থী তার পরাজয় নিশ্চিত বুঝতে পেরে আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে চাইছেন। আর এ কারণে তিনি আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। বর্তমানে নৌকার চেয়ারম্যান প্রার্থীর সন্ত্রাসীদের ভয়ে তিনি এবং তার পরিবার নিরাপত্তারহীনতার মধ্যে রয়েছেন। তাই এক সময়ের আতঙ্কের জনপদ রায়পুর উপজেলা এই ইউনিয়নের নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারি বৃদ্ধির পাশাপাশি নির্বাচন কর্মকর্তার সুদৃষ্টি প্রত্যাশা করনে। এ হামলার সঙ্গে জড়িতদের আইনের আওতায় নিয়ে এসে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান তিনি।

রায়পুর কেরোয়া ইউনিয়নের রির্টানিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার মো. মোস্তাক আহম্মদ বাংলা টাইমসকে বলেন, আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বাবুল পাটোয়ারীর লিখিত অভিযোগ গ্রহন করে থানার ওসিকে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট