1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩১ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সড়কের উপর সাংবাদিকের পোড়া দেহ!

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিহারে আবারও খুন হয়েছে সাংবাদিক। গত অগস্ট মাসেই পচা গলা অবস্থায় তিনদিন পর উদ্ধার হয় এক সাংবাদিকের দেহ। আবার সেই একই কায়দায় খুন সাংবাদিক। এবারের ঘটনা বিহারের মধুবনীতে। সাংবাদিক তথা সমাজকর্মী অবিনাশ ঝা (২২)-এর দগ্ধ দেহ উদ্ধার হয় সড়কের উপর।

 

দেশটির পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন অবিনাশ ঝা। মঙ্গলবার রাত ১০টার দিকে মধুবনীর স্থানীয় বাজারে তাকে শেষ বার দেখা যায়। স্থানীয় একটি সংবাদমাধ্যমে কাজ করার পাশাপাশি সমাজকর্মীও ছিলেন তিনি। সমাজের নানা বিষয় নিয়ে প্রতিবাদ করতেন তিনি। সম্প্রতি ফেসবুকে এলাকার ভুয়ো মেডিক্যাল ক্লিনিক নিয়ে সরব হয়েছিলেন তিনি। তার পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়।

ওই সাংবাদিকের ঘনিষ্ঠ মহলের অভিযোগ, ওই পোস্টের পর থেকেই তার কাছে বিপুল টাকার অফার যেমন আসছিল, তেমনই হুমকিও দেওয়া হচ্ছিল তাকে।

সেই অবিনাশ মঙ্গলবার রাত থেকেই নিখোঁজ হয়ে যান। বুধবার সারাদিন খোঁজাখুঁজির পর থানায় নিখোঁজ ডায়েরি করে তার পরিবার। পুলিশ তদন্তে নেমে ওই সাংবাদিকের ফোনের শেষ টাওয়ার লোকেশন দেখে পাশের গ্রাম বেতুনে গিয়েছিল। কিন্তু সেখান থেকে প্রথমে কোনও সূত্র পায়নি তারা। এরপরই শুক্রবার ওই সাংবাদিকের পরিবারের সদস্যের কাছে একটি ফোন আসে। তাতে জানানো হয়, বেতুনে জাতীয় সড়কের উপর দগ্ধ একটি দেহ পড়ে রয়েছে। সেই দেহের সঙ্গে থাকা আংটি ও গলার চেন দেখে অবিনাশের মৃতদেহ শনাক্ত করা হয়।

উল্লেখ্য, গত অগস্ট মাসেই বিহারের মাথলোহার গাড্ডি তলা এলাকা থেকে সাংবাদিক মনীশ কুমার সিংয়ের দেহ উদ্ধার হয়। তিনি একটি টিভি চ্যানেলের সাংবাদিক ছিলেন। মনীশের বাবা সঞ্জয় কুমার সিং বিহারের একটি হিন্দি সংবাদপত্রের একজন নামী সম্পাদক।

 

পুলিশ সূত্রে খবর, মনীশের দুই চোখ নষ্ট করে দিয়েছে হত্যাকারীরা। এই হত্যার পেছনে বড়সড় ষড়যন্ত্র রয়েছে বলে দাবি করেছেন মনীশের বাবা সঞ্জয় সিং। ছেলেকে হত্যার দায়ে ১২ জন সন্দেহভাজনে বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। যার মধ্যে ছিলেন মনীষার সঙ্গে থাকা দুই সাংবাদিক অমরেন্দ্র ও আসলাজ আলম। তাদের দুজনকেই গ্রেফতার করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট