1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৪০ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

শিক্ষার্থীদের দিয়ে নির্বাচনী মহড়া করলেন চেয়ারম্যান প্রার্থী

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রামে নাগেশ্বরী উপজেলার কচাকাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. ফজলুর রহমান তার নির্বাচনী প্রচারণায় স্কুলের শিক্ষার্থীদের দিয়ে মহড়া দেয়ার অভিযোগ উঠেছে।

 

প্রার্থী প্রধান শিক্ষক ফজলুর রহমান নির্বাচনী মহড়ার বিষয়টি এড়িয়ে যেতে চাইলেও এ ঘটনায় জনমণে বিশেষ করে অভিভাবক ও অনান্য প্রার্থীদের মাঝে ক্ষোভ আর হতাশার সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত শনিবার (১৩ নবেম্বর) দুপুরে কচাকাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রায় চারশত ছাত্র ছাত্রী শনিবার সকালে বিদ্যালয় মাঠ থেকে ৪ কিঃমিঃ রাস্তা হেঁটে সারিবদ্ধ র‌্যালী করে স্লোগান দিতে দিতে প্রধান শিক্ষক ফজলুর রহমানের বাড়ি নয়া আনা গ্রাম পৌঁছায়। সেখানে প্রার্থী প্রধান শিক্ষক নির্বাচনী আলোচনা সভা,শিক্ষার্থীদের পরিবার পরিজনের কাছে মোটর সাইকেল মার্কায় ভোট চাওয়া এবং তার হয়ে মাঠে প্রচার প্রচারণার নির্দেশ দেন। পরে আলোচনা শেষে খিচুড়ি দিয়ে সকল শিক্ষার্থীদের ভুরিভোজ করান তিনি।

বিদ্যালয়ের ক্লাস না করে কোমলমতি শিক্ষার্থীদের দ্বারা নির্বাচনী সভা, মিছিল করাটা মোটেই ঠিক করেন নি বলে অভিযোগ তুলেন অভিভাবকগণ।

এ প্রসঙ্গে প্রার্থী ও প্রধান শিক্ষক ফজলুর রহমান বলেন, আমি ভােটে দাঁড়ানাের পর বিদ্যালয় যাইনি। তাই শিক্ষার্থীরা আমার বাড়িতে আমার সঙ্গে দেখা করতে এসেছে। তারা আমার নির্বাচন প্রচার বা মহড়ার দিতে আসেনি।

জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল আলম বাংলা টাইমসকে বলেন,নির্বাচনে অংশ গ্রহন করা এটা শিক্ষকের একান্ত ব্যক্তিগত বিষয়। কিন্তু এ কাজে শিক্ষার্থীদের ব্যবহার করাটা অন্যায়।বিষয়টি খতিয়ে দেখা হবে।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরে আহমেদ মাছুম বাংলা টাইমসকে বলেন, এই বিষয়টি সম্পর্কে আমাকে কেউ জানায়নি। কিংবা কোন প্রার্থী লিখিত অভিযোগ করেনি। তবে কেউ অভিযোগ করলে রিটার্ন কর্মকর্তাকে আইনী ব্যবস্থা নেবার পরামর্শ দেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট