1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

প্রার্থীর ব্যানার লাগাতে গিয়ে ছাদ থেকে পড়ে নিহত ১, আহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থীর ব্যানার লাগাতে গিয়ে ৭তলা থেকে পড়ে আতিক (১৮) নামে একজনের মৃত্যু হয়েছে।

 

রোববার (১৪ নভেম্বর) দুপুর ২টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকায় তানজিম কবির সজু নামের এক কাউন্সিলর পদপ্রার্থীর ব্যানার লাগাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মেহেদী হাসানসহ (১৮) ও অজ্ঞাত আরেক সমর্থক আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, নাসিক ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী তানজিম কবির সজুর সমর্থক আতিক, মেহেদী ও অজ্ঞাত এক ব্যক্তি সিদ্ধিরগঞ্জের আদমজীর কদমতলীস্থ আদনান টাওয়ারের ছাদে উঠে ব্যানার লাগাতে। ঐ তিন সমর্থক ব্যনার লাগানোর সময় বৃষ্টির পানিতে ঐ ব্যনার বিদ্যুতের তারের সাথে লেগে ব্যনারটি বিদ্যুতায়িত হয়ে পড়ে। সাথে সাথে ছাদ থেকে মাটিতে ছিটকে পড়ে হতভাগা আতিক ও মেহেদী। একই সময় মেহেদী ও অজ্ঞাত আরেক সমর্থকও ভবনের ছাদে গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আতিককে মৃত ঘোষণা করে।

নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আসাদুজ্জামান জানান, ছাদ থেকে পড়ে মৃত্যু বরণ করা ব্যক্তিকে মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত আরেকজনকে ঢামেকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ছাদ থেকে দুইজন পড়ে গেছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ বিষয়ে কাউন্সিলর পদপ্রার্থী তানজিম কবির সজু জানান, শুনলাম আমার কয়েকজন পোলাপান নাকি ব্যানার ঠিক করতে গিয়ে ছাদ থেকে পড়ে গেছে। আমি এখন হাসপাতালে যাচ্ছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট