1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ট্রাফিক পুলিশের সহায়তায় পরীক্ষা কেন্দ্রে পৌঁছালো পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে রোববার (১৪ নভেম্বর)। সকালে পরীক্ষায় অংশগ্রহণের জন্য কয়েকজন পরীক্ষার্থী ও তাদের অভিভাবক বিষন্ন মনে ডেমরা স্টাফ কোয়ার্টার মোড় ও সুলতানা কামাল ব্রিজের কাছে গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা যায়। পরীক্ষাকেন্দ্রে যাওয়ার জন্য দ্রুত গাড়ি না পাওয়ায় ও হাতে সময় অত্যন্ত কম থাকায় তারা কান্নারত অবস্থায় ছোটাছুটি করতে থাকে।

 

এ খবর জানতে পেরে এগিয়ে আসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ট্রাফিক ডেমরা জোনের দায়িত্বরত পুলিশ।

ট্রাফিক ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা বলেন, পরীক্ষার্থীদের হাতে সময় কম থাকায় ও দ্রুত যাওয়া প্রয়োজন বিধায় পরিস্থিতি বিবেচনা করে আমি আমার সরকারি গাড়িতে করে দুইজন পরীক্ষার্থীকে এম.এ. সাত্তার উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে যথাসময়ে পৌঁছে দেই।

তিনি বলেন, এছাড়াও স্টাফ কোয়ার্টার মোড়ে দায়িত্বরত সার্জেন্ট সবুজ নিজ মোটরসাইকেলে করে একজন পরীক্ষার্থীকে আমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে যথাসময়ে পৌছে দেন।

ট্রাফিক পুলিশের সহায়তায় ও ব্যবস্থাপনায় অতি দ্রুততার সাথে নির্দিষ্ট সময়ে পরীক্ষাকেন্দ্রে পৌছে দেওয়া সম্ভব হয়েছে বলে পুলিশের এ কর্মকর্তা বলেন। নির্দিষ্ট সময়ের মধ্যে পরীক্ষাকেন্দ্রে পৌছাতে পেরে পরীক্ষার্থী ও অভিভাবকেরা আবেগাপ্লুত হন। তারা ট্রাফিক পুলিশকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট