1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সেই নারী পুলিশকে সম্মাননা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বন্যা কবলিত এলাকায় নারীশক্তির নজির গড়েছেন তামিলনাড়ু পুলিশের মহিলা ইন্সপেক্টর টি রাজেশ্বরী। চেন্নাইয়ের ভয়াবহ বন্যায় জ্ঞান হারানো এক যুবককে নিজের কাঁধে উঠিয়ে যেভাবে ওই মহিলা পুলিশকর্মী উদ্ধার করেছেন, তা দেখে গোটা দেশ চমকে উঠেছে।

 

শুক্রবার (১২ নভেম্বর) সেই পুলিশকর্মী রাজেশ্বরীর অসামান্য কীর্তির জন্য সম্মান জানান রাজ্যের মুখ্যমন্ত্রী এম কে স্তালিন। টি রাজেশ্বরীকে সম্মান জানিয়ে এদিন তার হাতে সংশাপত্র তুলে দেন মুখ্যমন্ত্রী। তার সঙ্গে বসে দীর্ঘ সময় নানা বিষয়ে কথাও বলেন স্তালিন।

গত কয়েকদিন ধরেই বৃষ্টিতে বিপর্যস্ত গোটা চেন্নাই শহর। জলমগ্ন চারদিক। তারমধ্যেই অচৈতন্য এক ব্যক্তিকে কাঁধে করে হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন এক মহিলা পুলিশ অফিসার। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। যার পর ওই মহিলা অফিসারকে কুর্নিশ জানাচ্ছেন সকলেই। এদিন তাঁকেই সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী স্তালিন।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটে চেন্নাইয়ের কিলপাউক এলাকার একটি কবরস্থান এলাকায়। টানা বৃষ্টির জেরে বিপর্যস্ত গোটা চেন্নাই, চারিদিকে থইথই করছে শুধু জল আর জল। সারারাত বৃষ্টিতে ভেজার কারণে অজ্ঞান হয়ে পড়া ওই ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন মহিলা পুলিশ অফিসার রাজেশ্বরী।

জানা গেছে, টানা বৃষ্টির জেরে কিলপাউক এলাকার একটি কবরস্থানে বৃষ্টিতে ভিজে অচৈতন্য হয়ে যান বছর ২৮-র এক ব্যক্তি। অসুস্থ ব্যক্তিকে দেখে নিজেই ঝাঁপিয়ে পড়েন তাঁকে উদ্ধারের জন্য। নিজেই কাঁধে করে ওই ব্যক্তিকে অটোয় তুলে হাসপাতালের উদ্দেশ্যে পাঠান মহিলা পুলিশ অফিসার।

চেন্নাইয়ের টিপি চত্রম থানায় থানার একজন পুলিশ ইন্সপেক্টর রাজেশ্বরী। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ার পর বীরত্বের স্বীকৃতি জানাতে কার্পণ্য করছেন না নে‌টিজেনরা। দুর্যোগের সময় কর্তব্য, সহানুভূতি এবং একত্রিত হওয়ার এই কাহিনিই এখন ঘুরছে লোকের মুখে মুখে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট