1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১১ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সায়েদাবাদে সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
ফাইল ফটো

রাজধানীর সায়েদাবাদের জনপথ মোড়ে আওয়াল আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচতলায় সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ হয়েছে। এরমধ্যে পাঁচ জনের অবস্থা আশংকাজনক।

 

শনিবার (১৩ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে এই ঘটনা ঘটেছে। দগ্ধদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন‑ আবুল কালাম (৫৮), শামসুদ্দিন রবিন (২৮), রিপন (৪৫), শফিক (৪০), বিশ্বনাথ (৫০) ও কবির (৪০)।

জানা যায়, সায়েবাদের জনপথ মোড় এলাকায় একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে সবাই দগ্ধ হন। পরে, আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, দগ্ধ ছয়জন হাসপাতালে এসেছে। তবে তাৎক্ষণিক তারা কী পরিমাণ দগ্ধ হয়েছেন, তা জানাতে পারেননি।

পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, মার্কেটের নীচ তলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কয়েকজন কর্মচারীরা দগ্ধ হন। খবর পেয়ে ফায়ারের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। ধারণা করা হচ্ছে সিলিন্ডারের ভেতরে জমে থাকা গ্যাস থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।

এদিকে, দগ্ধ শামসুদ্দিন রবিন জানান, ওই মার্কেটে তার ওয়েল্ডিং দোকান আছে। হঠাৎ পাশের দোকান থেকে আগুনের ফুলকিতে তার দুই হাত ও মুখমণ্ডল ঝলসে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট