1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

শিশু সন্তানকে গলাটিপে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিরাজগঞ্জে ৫ বছরের শিশু সন্তানকে গলাটিপে করে হত্যার পর নিজের শরীরে ব্লেড দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছেন মা লিপি খাতুন। শুক্রবার (১২ নভেম্বর) রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু লিমন (৫) ওই গ্রামের বাসিন্দা ইউএনও অফিসের নাইট গার্ড ইমরুল কায়েসের ছেলে।

 

রাতে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আহত অবস্থায় মা লিপি খাতুনকে একই হাসপাতালে চিকিৎসাধীন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলীম বাংলা টাইমসকে জানান, গৃহবধূ লিপি খাতুন মাঝে মধ্যেই মানসিক বিকারগ্রস্থ হয়ে পড়তেন। এ অবস্থায় শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ করে সবার অজান্তে নিজের শিশু সন্তান লিমনকে গলাটিপে করে হত্যা করে। এরপর নিজের শরীরে ব্লেড দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা হয়েছে। নিহত শিশুর মা লিপি খাতুন হাসপাতালে পুলিশী তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি মানসিক বিকারগ্রস্থ কিনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট