1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২১ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নৌকার মনোনয়ন প্রত্যাশী সোহরাব হোসেন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চান উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞাান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৎ, নিষ্ঠাবান ও বলিষ্ঠ রাজনীতিবিদ মো. সোহরাব হোসেন।

 

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে ‘ গ্রাম হবে শহর’ স্বপ্নপূরণে কাজ করতে চান ত্যাগী এই নেতা।

জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. সোহরাব হোসেন চিত্রকোট ইউনিয়নের সাধারণ মানুষদের দীর্ঘ দিন ধরে সাহায্য সহযোগীতা করে আসছেন। করোনা কালে তিনি অনেক পরিবারকে সহযোগীতা করেছিলেন। তিনি এবার নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হলে চিত্রকোর্ট ইউনিয়নবাসীর উন্নয়ন ঘটবে বলে মনে করেন এলাকাবাসী।

মো. সোহরাব হোসেন বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। আমি নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হলে চিত্রকোর্ট ইউনিয়নবাসীর উন্নয়ন ঘটবে। রাজানগর সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ে নিজ অর্থায়নে ভবন তৈরী করেছি। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি খুবই আশাবাদী। তিনি উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

তিনি আরো বলেন, ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে মাথায় নিয়ে ছাত্র রাজনীতি থেকে অথ্যবধি পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন, তাই তিনি দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।

তিনি অঅরও বলেন, শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসাবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন। তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় সিরাজদিখান চিত্রকোট ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট