1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নিজ বাড়ির পাশের কেন্দ্রে হেরেছে নৌকার প্রার্থী

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নে সুষ্ঠু ভোটে নৌকার ভরাডুবি হয়েছে। একটি কেন্দ্রেও জিততে পারেনি নৌকার প্রার্থী নুরুল ইসলাম সাগর। এমনকি তার বাড়ির পাশে কেন্দ্র ৩নং ওয়ার্ড ফজু মিয়ার হাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরাজিত হয়েছেন। তিনি হেরেছেন ৯ ওয়ার্ডের ১০টি ভোট কেন্দ্রে। এমন পরাজয়ের জন্য উপজেলা আওয়ামী লীগকে দায়ী করছেন নৌকার প্রার্থী, দলীয়-নেতাকর্মী ও সমর্থকরা।

 

দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার চর কাদিরা ইউনিয়ন থেকে নির্বাচিত হয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী মাওলানা খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ।

তিনি পেয়েছেন ৪ হাজার ৭৬৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশ্রাফ উদ্দিন রাজন রাজু (মোটরসাইকেল) পেয়েছেন ৩ হাজার ৭৯৭। নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম সাগর হয়েছেন তৃতীয়; পেয়েছেন ১ হাজার ৫১৩ ভোট। নৌকার প্রার্থী শান্তিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পেয়েছেন মাত্র ২২ ভোট। এ কেন্দ্রে তার এজেন্ট আসেনি। নুরুল ইসলাম সাগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।
কেন্দ্রভিত্তিক ৯টি ওয়ার্ডের নির্বাচনের ফলাফলে দেখা যায়, ৬টিতে হাতপাখার প্রার্থী মাওলানা খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ ও ৩টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন রাজু বিজয়ী হয়েছেন।

চর কাদিরা ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম সাগর বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের কারণেই আমি হেরে গেছি তারা ষড়যন্ত্র করে নৌকাকে ডুবিয়ে দিয়েছে। বিদ্রোহী প্রার্থীকে সরিয়ে দিতে তারা ব্যর্থ হয়েছেন

এ ব্যাপারে নির্বাচিত চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহ বাংলা টাইমসকে বলেন, আল্লাহর রহমতে সততার সঙ্গে ৫ বছর পরিষদ চালিয়েছি। মানুষকে ন্যায্য অধিকার পাইয়ে দিয়েছি। উৎসবমুখর পরিবেশে তারা আমাকে ও মেম্বার পদে আমার ছেলেকে ভোট দিয়ে জয়ী করেছেন। জনগণের সেবা করার সুযোগ পেয়েছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট