1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৮ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নবনির্বাচিত ইউপি সদস্য খুন, অভিযুক্ত আরিফ গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
হত্যায় অভিযুক্ত আরিফ মিয়া

গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ মাস্টারের হত্যাকারী আরিফ মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

র‌্যাব-১৩ সূত্র জানায়, শনিবার (১৩ নভেম্বর) রাতে পঞ্চগড় থেকে আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে দিনাজপুরে হেফাজতে রাখা হয়েছে। রোববার (১৩ নভেম্বর) এ বিষয়ে বিস্তারিত জাননো হবে। গ্রেফতার আরিফ মিয়া লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরার কুঠি গ্রামের হায়দার মিয়ার ছেলে।

এদিকে, নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ মাস্টারের হত্যাকারীর গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে ছাত্র-ছাত্রী, শিক্ষক, স্থানীয়রা। শনিবার (১৩ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের লক্ষ্মীপুর বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে বিক্ষুব্ধরা।

বিক্ষোভকারীরা সড়কের এক কিলোমিটার পথ জুড়ে অবস্থান নেন। এ সময় তারা বিভিন্ন জায়গায় গাছের গুঁড়ি ও টায়ারে আগুন জ্বালিয়ে দেয়। এতে সড়কের উভয় পাশে অন্তত ২০০ যানবাহন আটকা পড়ে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিক্ষোভকারীদের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ তার বন্ধু রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেল যোগে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে বাড়ির কাছাকাছি একটি নির্মানাধীন ব্রিজের বিকল্প সড়ক পায়ে হেঁটে পার হচ্ছিলেন আব্দুর রউফ। সে সময় একই গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ মিয়া লোহার রড দিয়ে আব্দুর রউফের ওপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যায় আরিফ।

ঘটনার পর স্থানীয় লোকজন রউফকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়। পরে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লক্ষ¥ীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হন আব্দুর রউফ।

এ ঘটনার জেরে শুক্রবার রাতেই লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরেরকুটি গ্রামের অভিযুক্ত আরিফ মিয়ার বাড়িঘরে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। আগুনে দুটি ঘর ও বেশ কিছু আসবাব পুড়ে যায়।

গাইবান্ধার পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম বাংলা টাইমসকে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আব্দুর রউফের ওপর হামলা করেছে আরিফ মিয়া। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট