1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

কালাইয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যানসহ ৮ জন জয়ী

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাট জেলার কালাই উপজেলার পাঁচটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপজেলার একই ইউপিতে ১৩ পদের ৭টিতেই সাতজন প্রার্থী এবং আরেক ইউপিতে একজন প্রার্থী বিনা প্রতিদ্বদ্বীতায় নির্বাচিত হয়েছেন।

 

এর মধ্যে একজন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, তিনজন সাধারণ সদস্য ও অন্য চারজন সংরক্ষিত মহিলা পদের প্রার্থী।

১২ নভেম্বর শুক্রবার বিকেলে জয়পুরহাটের কালাই উপজেলার সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিতদের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিনা প্রতিদ্বদ্বীতায় নির্বাচিতরা হলেন- পুনট ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল কুদ্দুস ফকির, ওই ইউনিয়নের ৩,৬ ও ৯ নং ওয়ার্ডের সাধারণ সদস্য আফজাল হোসেন, আবু সাঈদ সরদার ও বিনসের আলী মন্ডল, সংরক্ষিত মহিলা সদস্য এক নম্বরে আম্বিয়া বিবি, দুই নম্বরে মারুফা ইয়াসমিন ও তিন নম্বরে রেজিয়া বিবি। জিন্দারপুর ইউনিয়নের বিনা প্রতিদ্বদ্বীতায় নির্বাচিত প্রার্থী হলেন ফারজানা খাতুন। তিনি ওই ইউনিয়নের তিন নম্বর সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ছিলেন।

কালাই উপজেলার মাত্রাই ও পুনট ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা এবং মৎস্য কর্মকর্তা রফিকুল ইসলাম বাংলা টাইমসকে বলেন, পুনট ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুল কুদ্দুস ফকির একক প্রার্থী ছিলেন। তাকে বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়। তাছাড়া একই ইউনিয়নের সাধারণ সদস্য পদে তিনজন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে তিনজন সহ মোট ছয়জন বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

কালাই উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা মো. আবুল কালাম বাংলা টাইমসকে বলেন, জিন্দারপুর ইউনিয়নের তিন নম্বর সংরক্ষিত সদস্য প্রার্থী বিনা প্রতিদ্বদ্বীতায় নির্বাচিত হয়েছেন। ১১ নভেম্বর বৃহস্পতিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল। শুক্রবার প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ২৮ নভেম্বর উপজেলার পাঁচ ইউনিয়নে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট