1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩১ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সেরা একাদশে সাকিব!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

চলতি আসরে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি আর মাত্র একটি ম্যাচ। ওমানে শুরু হওয়া গ্রুপ পর্বের পর সুপার টুয়েলভ ও সেমিফাইনাল বাধা শেষে পাওয়া গেছে দুই ফাইনালিস্ট। আর পর্দা নামার অপেক্ষায় থাকা এই টুর্নামেন্ট নিয়ে নিজেদের সেরা একাদশ বেছে নিচ্ছেন ক্রিকেট সংশ্লিষ্টরা।

 

যে ধারাবাহিকতায় নাম লিখিয়েছেন ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক। যেখানে একমাত্র বাংলাদেশি হিসেবে স্থান পেয়েছেন সাকিব আল হাসান। অধিনায়ক করা হয়েছেন বাবর আজমকে। আর সুপার টুয়েলভে বাদ পড়া ভারতীয় দল থেকে রাখা হয়েছে শুধুমাত্র জাসপ্রিত বুমরাহকে।

সাত বোলার নিয়ে সাজানো দলে তিন ব্যাটার হিসেবে সুযোগ পেয়েছেন জশ বাটলার, রাসি ফন ডার ডুসেন এবং চারিথ আসালাঙ্কা। দুই অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মঈন আলীর পাশাপাশি কার্তিকের দলে জায়গা পেয়েছেন আরো দুই স্পিনার অ্যাডাম জাম্পা এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা। আর পেস বিভাগের দায়িত্বে রয়েছেন ট্রেন্ট বোল্ট, বুমরাহ ও শাহিন শাহ আফ্রিদিকে।

দীনেশ কার্তিকের চোখে সেরা একাদশ: বাবর আজম (অধিনায়ক), জশ বাটলার, চারিথ আসালঙ্কা, রাসি ফন ডার ডুসেন, সাকিব আল হাসান, মঈন আলী, ওয়ানিন্দু হাসারাঙ্গা, অ্যাডাম জাম্পা, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ, শাহিন শাহ আফ্রিদি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট