1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সেনবাগে প্রতীক বরাদ্দ পেয়ে প্রার্থীদের প্রচারণা শুরু

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

তৃতীয় ধাপে অনুষ্ঠেয় নোয়াখালীর সেনবাগের একটি পৌরসভা ও ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী পৌরসভার মেয়র, কাউন্সিলর এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রাথীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

শুক্রবার (১২ নভেম্বর) আনুষ্ঠানিক ভাবে প্রতীক বরাদ্দ নেওয়ার পরপরই প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থী ও কর্মী সমর্থকরা আনন্দঘন পরিবেশে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে প্রচারণা শুরু করেন।

সেনবাগ পৌর সভায় ৩জন মেয়র ও কাউন্সিলর, মহিলা কাউন্সিলর পদে ৩৪ জন এবং ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৬জন ও মেম্বার পদে ২ শ ৪১ সংলক্ষিত মহিলা মেম্বার পদে ৬৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সেনবাগ পৌরসভায় বর্তমান মেয়র আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী আবু জাফর টিপু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেনবাগ কলেজের সাবেক ভিপি আবু নাছের ভিপি দুলাল ও আওয়ামীলীগ নেতা মজিবুল হক বাবুল প্রতিদ্বন্দ্বীতা করছেন। আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।

ইতিমধ্যে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী শওকত হোসেন কানন বিনা প্রতিদ্বন্দ্বীয় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সেনবাগ পৌরসভা ও উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নে ইভিএম এ ভোট গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট