1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, পায়েল কি করবেন?

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

একুশের বিধানসভা ভোট। শাসকদলের সঙ্গে পাল্লা দিয়ে ঝাঁকে ঝাঁকে অভিনেতা যোগ দেন গেরুয়া শিবিরে। কিন্তু নির্বাচনের ফল বের হতেই এক একে মোহভঙ্গ হতে থাকে। প্রথমে রাজনীতি ছাড়ার ঘোষণা দেন অভিনেতা তনুশ্রী চক্রবর্তী। সম্প্রতি বিজেপি ছাড়েন আরও এক অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। এখন প্রশ্ন, কী করবেন পায়েল সরকার? এ নিয়ে মুখ খুললেন অভিনেতা।

 

একুশের বিধানসভা ভোটের আগে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী, শ্রাবন্তী এবং পায়েলরা। কিছুদিন পরই তনুশ্রী চক্রবর্তীকে হাওড়ার শ্যামপুর থেকে, শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়কে বেহালা পশ্চিম থেকে এবং পায়েল সরকারকে বেহাল পূর্ব কেন্দ্র থেকে প্রার্থী ঘোষণা করে বিজেপি। কিন্তু ফল বের হতে দেখা যায়, তিনি কেন্দ্রেই পরাজিত হয়েছেন পদ্ম প্রার্থীরা। এরপরই সেলেব প্রার্থীদের আক্রমণ করেন বিজেপি নেতা তথাগত রায়। তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্রর সঙ্গে অভিনেতাদের দোল উৎসব পালন নিয়ে আক্রমণ শানান। ‘নগরের নটী’ বলে কটাক্ষ করেন।

বিজেপিতে যোগ দেওয়ার প্রায় চার মাস পর মোহভঙ্গ হয় তনুশ্রী চক্রবর্তীর। রাজনীতি ছাড়ার ঘোষণা করেন তিনি। বৃহস্পতিবার (১১ নভেম্বর) ট্যুইটারে বিজেপি ত্যাগের ঘোষণা করেন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ও। নায়িকা লেখেন, “বিজেপি নামক যে রাজনৈতিক দলের প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলাম সেই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম।”

এরপর পায়েল সরকার কী করবেন? এই বিষয়ে অভিনেতা কোনও মন্তব্য করতে চাননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট