1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় রিকশা চালককে হত্যা চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরে প্রেমিকার কাছে ভাড়ার টাকা চাওয়ায় আমির হোসেন (৪২) নামে এক অটোরিকশা চালককে ফোনে ডেকে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে।

 

এ ঘটনায় শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে ইমন ও শুভ নামে উল্লেখসহ অজ্ঞাত আরও ১২ জনের নামে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার লাহারকান্দি গ্রামের খামারবাড়ি এলাকায় আমিরকে নির্যাতন চালিয়ে হত্যার চেষ্টা করা হয়। এসময় তার মুঠোফোন ও নগদ ৮০০ টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। ইমন সমসেরাবাদ এলাকার রশিদ ডাক্তারের ছেলে। আর শুভ একই এলাকার বাসিন্দা। নির্যাতনের শিকার আমির হোসেন পৌরসভার সমসেরাবাদ গ্রামের মৃত সফিকুল ইসলামের ছেলে এবং ব্যাটারিচালিত অটোরিকশা চালক।

সদর থানা সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর দুই প্রেমিকাকে নিয়ে দিনভর রিকশায় ঘুরে বেড়ায় প্রেমিক ইমন ও শুভ। পরে ওই প্রেমিকাদের বাড়িতে নামিয়ে দিয়ে এসে তাদের কাছ থেকে ভাড়া নেওয়ার জন্য অটোচালক আমিরকে বলেন তারা।

এরপর তাদের আর না পেয়ে ভাড়ার জন্য প্রেমিকাদের বাড়ির সামনে গেলে প্রেমিক ইমন মুঠোফোনে তাকে ডেকে শহরে নিয়ে আসে। পরে ইমন ও শুভ মিলে তাকে টাকা দেওয়ার কথা বলে নিয়ে যান স্থানীয় লাহারকান্দি ইউনিয়নের একটি খামার বাড়িতে নিয়ে যায়।

এসময় পরিত্যক্ত একটি বিল্ডিংয়ে আরও ১০-১২ জন যুবক তাকে বেদড়ক মারধর করে নির্যাতন করে। একপর্যায়ে ছুরি দিয়ে তাকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। কেড়ে নেওয়া হয় তার মুঠোফোন ও নগদ টাকা। পরে তাদের হাতে-পায়ে ধরে প্রাণ ভিক্ষা চাইলে ঘটনা কাউকে না বলার জন্য হুমকি-ধামকি দিয়ে শহরে নামিয়ে দিয়ে যান অভিযুক্তরা। খবর পেয়ে স্বজনরা তাকে সদর হাসপাতালে ভর্তি করায়।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বাংলা টাইমসকে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট