1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৯ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নিহতদের মরদেহ না পাওয়ায় সড়ক অবরোধ (ভিডিও)

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গতকাল রাতে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহতের ঘটনা ঘটে। মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর না করায় শুক্রবার (১২ নভেম্বর) সকাল থেকে বিভিন্ন স্থানে গাছের গুড়ি ফেলে আবারও সড়ক অবরোধ নিহতের স্বজন ও এলাকাবাসী।

 

রায়গঞ্জ কলেজের সামনে প্রায় এক কিলোমিটার পর্যন্ত শতশত নারী-পুরুষ সড়কে গাছের গুড়ি ফেলে অবস্থান নেয়। এ সময় যানবাহন ও পথচারী চলাচল বন্ধ থাকে।
নিহতের স্বজনরা অভিযোগ করেন পুলিশ মরদেহ গুলো হস্তান্তর না করে উল্টো তাদের হয়রানী করছে। দ্রুত মরদেহগুলো ফেরত চান পরিবারের লোকজন।

এ বিষয়ে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বাংলা টাইমসকে বলেন, ময়নাতদন্ত ছাড়াই লাশ ফেরত দেবার প্রক্রিয়া চলছে। দ্রুত সড়ক অবরোধ তুলে নেবার ব্যবস্থা নেয়া হয়েছে।

তবে সড়ক অবরোধ এখন রয়েছে এবং সেখানে উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাছুম অবস্থান করছেন বলে জানান। তিনি আরও বলেন, রংপুর মেডিকেল কলেজ যাওয়ার পথে যে দুজন মারা গেছেন তাদের লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ ব্যবস্থা নিয়েছিল। নিহতের স্বজনদের দাবী সড়ক দুর্ঘটনা নিয়ে তাদের কোন অভিযোগ নেই। তাই তারা ময়নাতদন্ত ছাড়াই লাশ ফেরতের দাবি করে সড়ক অবরোধ করেছে। জেলা প্রশাসকের সাথে কথা বলে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট ফেরত দেবার ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট