1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

গোমস্তাপুরে দুটিতে আ’ লীগ ও ছয়টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন বৃহস্পতিবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বেসরকারিভাবে ৬টি ইউনিয়নেই চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। দুটি ইউনিয়নে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী। জয়ী স্বতন্ত্র ৬ প্রার্থীর প্রতীক ছিল আনারস। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে। গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

 

গোমস্তাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী জামাল উদ্দিন নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ৬০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল রাইহান পেয়েছেন ৭ হাজার ৯২২ ভোট।

আলীনগর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মুহম্মদ মাসুম ৩ হাজার ৮৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সরফরাজ নেওয়াজ পেয়েছেন ৩ হাজার ৩৫৫ ভোট।

রহনপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুজ্জামান। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৪ হাজার ৮৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. ওবায়দুর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৯০৩ ভোট।

বাঙ্গাবাড়ী ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শহিদুল ইসলাম ৯ হাজার ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মো. সাদেরুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৮১ ভোট।

বোয়ালিয়া ইউনিয়নে ৯ হাজার ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী শামিউল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিল্লুর রহমান লালু আনারস প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৪৪৯ ভোট।

চৌডালা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মু. গোলাম কিবরিয়া আনারস প্রতীকে ৮ হাজার ৪৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে পেয়েছেন ৮ হাজার ১৮১ ভোট।

পার্বতীপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন ১১ হাজার ৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী লিয়াকত আলী খান পেয়েছেন ১০ হাজার ৬৬৪ ভোট।

রাধানগর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান ১৩ হাজার ৬৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মামুন অর রশিদ পেয়েছেন ৯ হাজার ৮৪১ ভোট।

৮ ইউনিয়নে ৪ জন রিটার্র্নিং অফিসারের দায়িত্ব পালন করেন। তাদের মধ্যে গোমস্তাপুর ও রহনপুর ইউনিয়নে উপজেলা নির্বাচন অফিসার মো. সেরাজুল ইসলাম, বোয়ালিয়া ও চৌডালা ইউনিয়নে উপজেলা সমাজসেবা অফিসার মো. নুরুল ইসলাম, আলিনগর ও বাঙ্গাবাড়ী ইউনিয়নে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল মজিদ এবং রাধানগর ও পার্বতীপুর ইউনিয়নে উপজেলা প্রকৌশলী সুলতানুল ইমাম রিটার্নিং অফিসার হিসেবে এই ফলাফল ঘোষণা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট