1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ওয়ানডে ক্যাপ্টেনসিও ছাড়ছেন কোহলি

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

টি-২০ বিশ্বকাপে নামিবিয়ার বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে শেষ হওয়ার সাথেই, ভারতীয় দলের দায়িত্বও শেষ হয়ে গেছেরবি শাস্ত্রীর। ভারতীয় দলের সঙ্গে কোচ হিসাবে পাচ বছরের সম্পর্ক ছেদ হয়েছে শাস্ত্রীর। এখন তিনি প্রাক্তন ভারতীয় কোচ। শাস্ত্রীর বিদায়ের সাথেই ভারতীয় দলের টি-২০ অধিনায়ক হিসাবে শেষ হয়েছে বিরাট কোহলির অধ্যায়। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে দেশের জার্সিতে ৫০ নম্বর ম্যাচে দেশকে নেতৃত্ব দেওয়ার নজির গড়ার রাতেই ক্যাপ্টেন হিসাবে আলবিদা বলেছেন কোহলি।

 

দেশের হয়ে শুধু টি-২০ নয়, পঞ্চাশ ওভারের ক্রিকেটেও ক্যাপ্টেনসি ছাড়তে পারেন কোহলি। এমনটাই ইঙ্গিত দিলেন শাস্ত্রী। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, কোহলির নেতৃত্বে লাল বলের ক্রিকেটে ভারত শেষ পাঁচ বছর বিশ্বের এক নম্বর টিম। কোহলি যদি একান্তই মানসিকভাবে ক্লান্ত হয়ে না পড়ে বা ব্যাটিংয়েই ফোকস করতে চায়, তাহলে ও অধিনায়কত্ব এখনই ছাড়বে বলে মনে হয় না। তবে ওয়ানডে ফর্ম্যাটে ও ক্যাপ্টেনসি ছাড়তে পারে। শুধুমাত্র টেস্ট ক্যাপ্টেনসিতেই ওর ফোকাস থাকবে। ওর মন আর শরীর সেই সিদ্ধান্ত নেবে।”

শাস্ত্রী আরও জানান, কোহলিই প্রথম নন, অতীতে বহু ক্রিকেটার ব্যাটিংয়ে ফোকাস করার জন্য ক্যাপ্টেনসি ছেড়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্ব মিটতেই ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটের পূর্ণ দায়িত্ব পেয়েছেন রোহিত শর্মা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলবে ভারত। এর আগে অধিনায়ক হিসেবে ‘হিটম্যান’এর নাম ঘোষণা করে দিয়েছে বিসিসিআই।

কোহলির পরবর্তী যুগে যে, রোহিতের হাতেই টি-টোয়েন্টি দলের ব্যাটন থাকবে সেটা আগে থেকেই জানা ছিল। ফলে এই ঘোষণা প্রত্যাশিত। অনেকেই মনে করছেন যে, এবার রোহিত ওয়ানডে দলেরও ক্যাপ্টেন হবেন শীঘ্রই। শুধু নাকি সময়ের অপেক্ষা!

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট