1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

আওয়ামী লীগ নেতার উপর হামলা, আদালতে মামলা

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. মাসুদ রানা ও তার ভাই মো. বাবলু রশিদ (৪৫) হামলার শিকার হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে আওয়ামী লীগ নেতার ভাই মো. বাবলু রশিদ বাদি হয়ে আদালতে ১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৯ নভেম্বর (মঙ্গলবার) রাত আনুমানিক ৮টার সময় এই হামলার ঘটনা ঘটে। মামলার বাদি যতীন গঞ্জ বাজার থেকে বাড়ি ফিরার পথে সুজনপালশা বিন্দুর মোড়ে শরিফুলের পানের দোকানের সামনে পৌঁছামাত্রা আসামিরা লাঠিশোঠা, লোহার রড় ইত্যাদি নিয়ে ঘিরে ধরে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। মামলার বাদি মো. বাবলু রশিদ গালিগালাজ করতে নিষেধ করলে তারা একযোগে হুমকি দিয়ে বলে, “তোকে আজ জীবনের মনে শেষ করে দিব,তোর ক্ষেতের ফসল নষ্ট করে দিব, মিথ্যা মামলা দিয়ে তোকে ফাঁসিয়ে দিব, তোর পরিবারের সদস্যদের যেখানে পাবো, সেখানেই মেরে গুম করে দিব,তোর ঘরবাড়ি ভেঙে ফেলবো, তোকে জীবনে কিছু করে খেতে দিব না”। তাৎক্ষণিক বাদির ডাক ও চিৎকারে বাজারের লোকজন এগিয়ে আসলে আসামীগণ হুমকি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করে।

এছাড়াও ২নং আসামী আবু বাক্কার আলী ০১৭১৩৬৮৮৭৬৫ মোবাইল নম্বর থেকে মামলার বাদিকে বিভিন্ন প্রকার হুমকি ও প্রদর্শন করে। মামলার আসামীদের এহেন আচারণের কারণে মামলার বাদি ও তার ভাই আওয়ামী লীগ নেতা মাসুদ রানা নিরাপত্তাহীনতায় ভুগছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধরে জামায়াত বিএনপির এজেন্ট বাস্তবায়নকারি মো. মোতাহার হোসেন ও তার পরিবারের সঙ্গে বাবলু রশিদের পরিবারের সাথে পারিবারিকভাবে শক্রতা চলে আসছিল। তার জের গত কয়েকদিন ধরে হুমকি ধামকি সহ বাবলু রশিদ ও তার পরিবারকে হত্যা করা হবে কথা বলে আসছিল। পরিশেষে ৯ নভেম্বর (মঙ্গলবার) বাবলু রশিদের চাষকৃত শস্য ফসলের চারা জোরপূর্বকভাবে আসামীগনেরা বিনষ্ট করে দেয়। একইদিন রাত্রে আসামী মো. মোতাহার হোসেন (৩৫) সহ তার দলবল নিয়ে মামলার বাদিসহ তার ভাই আওয়ামী লীগ নেতা মো. মাসুদ রানা যতীন গঞ্জ বাজার থেকে বিন্দুর মোড়ে পৌঁছে মাত্র তারা দেশীয়ও অস্ত্র নিয়ে তাদেরকে হামলা করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট