1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সান্তাহার রেলওয়ে স্টেশনের আধুনিকায়ন কাজের উদ্বোধন - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

সান্তাহার রেলওয়ে স্টেশনের আধুনিকায়ন কাজের উদ্বোধন

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রেলওয়ে জংশন খ্যাত শহর সান্তাহার রেলওয়ে স্টেশনের আধুনিকায়ন কাজের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।

 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেল ৫টার দিকে রেলপথ মন্ত্রী সান্তাহার রেলওয়ে স্টেশনে এসে পৌঁছালে ফুলের তোড়া দিয়ে বরণ করে নিয়ে রেলওয়ে স্কাউটের পক্ষ থেকে তাঁকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় মন্ত্রী মহোদয়ের সাথে তাঁর রাষ্ট্রীয় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রনালয়ের সচিব সেলিম রেজা, রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদার, প্রধান প্রকৌশলীসহ দপ্তরের উর্ধতন কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে। মন্ত্রী বিশেষ ট্রেনে সান্তাহার রেলওয়ে স্টেশনে এসে উপস্থিত হলে বিভিন্ন রকমের শ্লোগানে মুখরিত করে তোলেন দলীয় নেতাকর্মীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বগুড়া তিন আদমদিঘী- দুপচাঁচিয়া সংসদীয় আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার, আদম দীঘি উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, বগুড়া জেলা পরিষদের সম্মানিত সদস্য, মন্জু আরা বেগম, আদমদিঘী উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়, সান্তাহার রেলওয়ে স্টেশনের গ্রেড-ওয়ান স্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম, সান্তাহার পৌরসভার সম্মানিত মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সান্তাহার রেলওয়ে শ্রমিক লীগের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আব্দুল মান্নানসহ আওয়ামী দলীয় অঙ্গ-সহোযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

অনুষ্ঠানে বিভিন্ন দাবির প্রেক্ষিতে মন্ত্রী মহোদয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের রেলকে আধুনিকায়ন করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। খুব কম সময়ের মধ্যেই রেলের পশ্চিমাঞ্চল ডাবল লাইনে উন্নিত করা হবে। উত্তরাঞ্চলে যোগাযোগ সুবিধার বিষয়টি উপেক্ষা করা যায় না-বিষয়টি সদয় বিবেচনায় থাকবে বলে জানান।

সকল দাবির প্রেক্ষিতে তিনি আরো বলেন, ইতোমধ্যেই সান্তাহার রেলওয়ে স্টেশনের আধুনিকায়ন কাজের উদ্বোধন করা হয়েছে এবং দ্রুত গতিতে কাজ সম্পন্ন হবে। পর্যায়ক্রমে সকল দাবি পূরণ করার আশ্বাস প্রদান করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট