1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সাংবাদিক মোরশেদ আলমকে হত্যার হুমকি - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

সাংবাদিক মোরশেদ আলমকে হত্যার হুমকি

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

দৈনিক সকালের সময় পত্রিকার পটিয়া উপজেলা প্রতিনিধি মো. মোরশেদ আলমকে মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাতনামা এক দুর্বৃত্ত। বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত নয়টার দিকে ০১৮২৭ ৩৩৫০৪০ মুঠোফোন এ নম্বর থেকে হুমকি দেওয়া হয়।

 

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মোরশেদ আলম বাদী পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মোরশেদ আলম তাঁর অভিযোগে উল্লেখ করেন, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত নয়টার দিকে তাঁর মুঠোফোনে একটি অপরিচিত মুঠোফোন নম্বর (০১৮২৭ ৩৩৫০৪০) থেকে কল আসে। কল রিসিভ করার পর অপর প্রান্তে থাকা অজ্ঞাতনামা ব্যক্তির নাম মো. বোরহান পরিচয় দিয়ে তাকে অহেতুক অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকেন। এতে প্রতিবাদ করে কারণ জিজ্ঞাসা করলে উক্ত অজ্ঞাতনামা ব্যক্তি মোবাইলে হুমকি দিয়ে বলে যে, তাকে (মোরশেদ আলম) বাড়িতে থাকতে দিবে না এবং পটিয়া ছাড়া করবে। বাড়িতে যাওয়ার সময় যেকোন মুহুর্তে মারবে, কাটবে, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে সহ প্রাণে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দেন।

এই বিষয়ে মোরশেদ আলম জানান, আমি সাংবাদিকতা শুরুর পর থেকেই বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের জন্য প্রাণপ্রণ চেষ্টা করে যাচ্ছি। ন্যায়ের পক্ষে অন্যায়ের বিপক্ষে কলম চালাতে গিয়ে আমরা সাংবাদিকরা নিজেদের কে বিপদের মুখে টেলে দিই। আমি আমার নিরাপত্তার স্বার্থে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বাংলা টাইমসকে জানান, সাংবাদিক মোরশেদ আলমকে হুমকি দেয়ার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। যে বা যারা এই হুমকি দিয়েছে আমরা তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নিব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট