1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রূপগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

রূপগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট গোলজার হোসেন নির্বাচন বর্জন করেছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) বেলা ১১টার দিকে নগরপাড়াস্থ তার নিজ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

 

সংবাদ সম্মেলনে এ্যাডভোকেট গোলজার হোসেন অভিযোগ করে বলেন, তফসিল ঘোষণার পর থেকেই নৌকা প্রতীক ছাড়া কাউকে নির্বাচনের মাঠে থাকলে সন্ত্রাসীরা হুমকী ধামকী দেয়ায় স্বাভাবিকভাবে প্রচার চালাতে পারিনি। এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সংশ্লিষ্ট প্রশাসনকে লিখিত অভিযোগ জানিয়েও প্রতিকার পাইনি। গত ৩ দিন ধরে চনপাড়া পূবর্বাসন কেন্দ্র এলাকায় আমার সমর্থিত কাউকে প্রবেশ করতে দেয়া হয়নি। আজ ভোটের দিন বিভিন্ন ভোট কেন্দ্রে পরিদর্শন করে দেখি কোন কেন্দ্রে আমার লোকজনকে অবস্থান করতে দেয়নি। জোরপূর্বক বের করে দেয়া হয়েছে৷ ফলে সুষ্ঠু ভোট হবে না জেনে আমি এ নির্বাচন বয়কট করলাম। পাশাপাশি পুনরায় তফসিল ঘোষণা করে এ ইউনিয়নে পূঃন নির্বাচন দেয়ার দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীক নিয়ে জায়েদ আলী, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মিজানুর রহমান মিজান এবং চমশা প্রতীক নিয়ে সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট গোলজার হোসেন, লাঙ্গল প্রতীক নিয়ে মনির হোসেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট