1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চে ধাক্কাধাক্কি, বাবু লাঞ্ছিত - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চে ধাক্কাধাক্কি, বাবু লাঞ্ছিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সময় মঞ্চে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবুকেকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী মোখলেসুর রহমানের বিরুদ্ধে ।

 

তবে এ অভিযোগ অস্বীকার করেন মোখলেসুর রহমান।তিনি দাবী করেন দলের বিরুদ্ধে নৌকা বিরোধি বক্তব্যের জন্য সামান্য হট্টগোল হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র‌্যালি হয়। র‌্যালি শেষে আব্দুল মান্নানসেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দিচ্ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু।

এ সময় উভয় পক্ষের মধ্যেহট্টগোলের সৃষ্টি হয়। উপস্থিত নেতা-কর্মীদের হস্তক্ষেপে সভার সভাপতি তার বক্তব্য শেষ করেন এবং কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষ করেন। এবিষয়ে জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি শান্তিপূর্ণভাবে শেষ করে আলোচনা শুরু হয়। নের্তৃবৃন্দের বক্তব্য শেষে তিনি সভাপতির বক্তব্য শুরু করেন।

বক্তব্যের একপর্যায়ে তিনি দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, “মাননীয় নেত্রী, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা উম্মুক্ত করে দেন। নাহলে যে হারে ত্যাগী নেতারা বহিস্কার হচ্ছে, তাতে করে যেন আওয়ামীলীগ ভারতের কংগ্রেসের মত হয়ে যায়। দলকে সংগঠিত করতে এবং ত্যাগীনেতাদের মুল্যায়ন করতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার এবং ইউনিয়ন নির্বাচনে নৌকা মুক্ত বা উন্মুক্ত করা হোক।” বাবু আরও জানান, তার এ বক্তব্যের পর পরই মোখলেসুরতার মাউথ পিস কেড়ে নেন এবং তাকে হেনস্থা করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা মহিলালীগের সভাপতি সাকিনা খাতুন পারুল ও সাধারণ সম্পাদক হালিমা খাতুন,পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাবেক সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক কৃষিবিদরোকন উজজামানসহ আওয়ামীলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। যুবলীগের সেক্রেটারীকে লাঞ্ছিতের বিষয়ে জানতে চাইলে পৌর নির্বাচনে নৌকার প্রার্থী মোখলেসুর রহমান বলেন, যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে,দলীয় সভানেত্রী শেখ হাসিনা এবং দলীয় প্রতিক নৌকা বিরোধী কথা বলায় আমি তার বক্তব্য বন্ধ করতে বলি এবং এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট